Hoop PlusTollywood

Swastika Mukherjee: দুধ সাদা জামদানির আঁচল উড়িয়ে লাজুক হাসি স্বস্তিকার

প্রতি শুক্রবার ডিজনি প্লাস হটস্টার ওটিটিতে অবন্তিকা আহুজার চরিত্রে দর্শকদের সামনে আসছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। তাঁর অভিনয় নিয়ে নতুন করে কিছুই বলার নেই। পোড়খাওয়া অভিনেত্রী স্বস্তিকার অভিজ্ঞতার আঁচ তাঁর অভিনয়ের প্রতিটি স্তরে। তবে এবার তাঁর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে লাজুক হাসি হেসে সবাইকে অবাক করে দিলেন স্বস্তিকা।

সাধারণতঃ স্বস্তিকাকে নেটিজেনদের একাংশ মনে করেন, যথেষ্ট বোল্ড ও স্পষ্টবক্তা। কিন্তু স্বস্তিকার মধ্যেও রয়েছে একটি লাজুক মেয়ে। এদিন ভাইরাল হওয়া ইন্সটাগ্রাম রিলে তার প্রমাণ মিলল। স্বস্তিকা নিজেই এই রিলটি শেয়ার করেছেন। রিলে স্বস্তিকার পরনে রয়েছে সাদা রঙের সফট জামদানি। তার সাথে স্বস্তিকা পরেছেন খয়েরি রঙের ব্লাউজ যার স্লিভে রয়েছে ফুলের কারুকার্য। ঠোঁটে ডিপ ব্রাউন রঙের লিপস্টিক পরেছেন তিনি। হালকা মেকআপ করেছেন। ছোট চুলে লাগিয়েছেন ক্লিপ। কানে রয়েছে সিলভারের শ‍্যান্ডেলিয়র দুল ও হাতের আঙুলে সবুজ স্টোন বসানো আংটি। কপালে রয়েছে চন্দনরঙা টিপ। একটি দরজার মুখে দাঁড়িয়ে স্বস্তিকা। নিজের জামদানির আঁচল উড়িয়ে লাজুক হাসি হাসলেন তিনি। রিলটি শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, বেরিলির বাগান তাঁকে অনেক কিছু শিখিয়েছে। এই ক্যাপশনের সাথেই স্বস্তিকা জুড়েছেন হলুদ ও ব্রাউন রঙের দুটি হার্ট ইমোজি।

সম্প্রতি ভাইরাল হয়েছে নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘কোয়ালা’-র ফার্স্ট লুক। এই ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চান ইরফান- (Irrfan) পুত্র বাবিল খান (Babil Khan)। তাঁর বিপরীতে অভিনয় করছেন তৃপ্তি দামরি (Trupti Damri)। এছাড়াও এই ফিল্মের আরও দুটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন অমিত সিয়াল (Amit Sial) ও স্বস্তিকা।

তবে স্বস্তিকাকে হতাশ করেছে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির রাজনীতি। এই রাজনীতির কারণেই স্বস্তিকা অভিনীত ফিল্ম ‘শ্রীমতি’ মুক্তির এক সপ্তাহের মধ্যে প্রেক্ষাগৃহ থেকে সরিয়ে নেওয়া হয়। কিন্তু এই ফিল্মটি ওটিটি রিলিজের পর যথেষ্ট প্রশংসিত হয়েছে।

whatsapp logo