Bengali SerialHoop Plus

Swastika Dutta: সত্যিই কি ছোট পর্দায় ফিরছেন স্বস্তিকা!

দক্ষ অভিনয়ের কৌশলে খুব কম সময়ের মধ্যেই ছোট পর্দায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। টিভির পর্দায় রাধিকা ও কর্ণের জুটি ছিল সুপারহিট। নেপথ্যে ছিল জি-বাংলার (Zee Bangla) ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ (Ki Kore Bolbo Tomay)। বছর খানেক আগে দর্শকের মনে বেশ জায়গা করে নিয়েছিল স্বস্তিকা ও ক্রুশলের (Krushal Ahuja) জুটি। সেই সিরিয়াল শেষ হওয়ার পর দীর্ঘ সময় কেটে গেছে। অনুরাগীদের মনে একটাই প্রশ্ন ছিল, ফের ধারাবাহিকের পর্দায় কবে ফিরবেন অভিনেত্রী স্বস্তিকা? শোনা যাচ্ছে, এবার সেই প্রশ্নের সমাপ্তি ঘটতে চলেছে। ছোট পর্দায় নাকি আবারো ফিরতে চলেছেন স্বস্তিকা।

গতবছর থেকে বেশ কয়েকবার টলিপাড়ার হাওয়ায় খবর ভাসলেও শেষ পর্যন্ত ছোট পর্দায় মুখ দেখাননি স্বস্তিকা। বরং সময় দিয়েছিলেন ওটিটি (OTT) প্ল্যাটফর্মকে। কিন্তু একটা দুটো ওটিটি সিরিজে কি আর ভক্তদের মন ভরে? অনুরাগীরা অপেক্ষার দিন গুনছিলেন কবে আবার নায়িকা ফিরবেন ছোট পর্দায়। সেই উত্তর এসেছে এবার। সূত্রের খবর ‘শশী সুমিত’ প্রযোজনা সংস্থার (Sashi Sumit Production) নতুন মেগায় মুখ্য চরিত্রে আবারও নায়িকার চরিত্রে ফিরছেন স্বস্তিকা। আজই হতে চলেছে নতুন এই ধারাবাহিকের ফটোশ্যুট। কিন্তু এই ধারাবাহিকে স্বস্তিকার বিপরীতে নায়ক কে? খোলসা হল এই প্রশ্নেরও।

শোনা যাচ্ছে স্বস্তিকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা শুভঙ্কর সাহা (Subhankar Saha)। কে তিনি? বাঙালির সান্ধ্যকালীন ধারাবাহিকের আসরে ছোট পর্দায় বেশ পরিচিত মুখ শুভঙ্কর। কিছু দিন আগেই তাকে দেখা গেছে ‘বরণ’ নামের এক জনপ্রিয় ধারাবাহিকে। তারও আগে ২০১৬ সালে শ্বেতা ভট্টাচার্যের সঙ্গে জুটিতে দেখা গিয়েছিল শুভঙ্করকে। ‘জড়োয়ার ঝুমকো’ ধারাবাহিকে কোহিনুর চরিত্রে তাঁকে দেখেছিলেন দর্শকরা। তবে এ বার নাকি টেলিভিশনের নতুন জুটি শুভঙ্কর- স্বস্তিকা। জি-বাংলার পর্দায় আগামী কয়েকমাসের মধ্যেই দেখা যেতে পারে এই জুটির। যদিও অভিনেত্রীর দাবি, এখনো কিছুই চূড়ান্ত হয়নি। এমন কোনো প্রজেক্টের সঙ্গে তিনি এখনো পর্যন্ত যুক্ত হননি, যদি ভবিষ্যতে হন তাহলে নিজে থেকেই জানাবেন।  তাহলে কি অনুরাগীদের অপেক্ষার অবসান এখনই হচ্ছে না?

প্রসঙ্গত, ধারাবাহিকের যুদ্ধে একসময় একচেটিয়াভাবে প্রথম স্থানে ছিল জি-বাংলা। কিন্তু সম্প্রতি টিআরপি-র (TRP) নিরিখে সেই স্থান খুইয়েছে জি-গ্রুপের এই চ্যানেল। তাই এবার ‘পিলু’ এবং ‘লালকুঠি’-এই দুই ধারাবাহিকের জায়গায় আসছে দুই নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ এবং ‘সোহাগ জল’। তবে এবার স্বস্তিকা আর শুভঙ্করের এই নতুন ধারাবাহিক কবে টিভির পর্দায় আসে, সেটাই দেখার। সূত্রের খবর, প্রস্তুতি সম্পন্ন হয়েছে, এবার আসছে সেটে যাওয়ার পালা।