Bengali SerialHoop PlusHoop Trending

পরনে কনের সাজ মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী শ্রুতি দাস!

‘ত্রিনয়নী’র মিষ্টি নায়িকা শ্রুতি, যে কিনা তাঁর তৃতীয় নয়নের শক্তিতেই ভবিষ্যৎ দেখতে পেতেন। সকলের বিপদ তাঁর আগে চোখের সামনে ভাসত। এই তৃতীয় নয়নের শক্তিতে পর্দার স্বামীকে বিপদের হাত থেকে বহুবার বাঁচিয়েছেন ঠিক সেরকমই নিজের জীবনের রিয়েল লাইফ পার্টনারকেও খুঁজে পেয়েছেন ওই ‘ত্রিনয়নী’র সেটেই। পর্দায় নরম অভিনয় করলেও আদপে শ্রুতি বেশ দাপুটে। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের প্রেমে একতরফা হাবুডুবু খেতেন। শেষে নিজেই প্রেমের প্রপোজাল দেন। শ্রুতির থেকে প্রায় ১৪ বছরের বড় পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। এরজন্য অনেকেই এই ব্যপারটিকে বাঁকা চোখে দেখেছেন। বয়সের এমন বিস্তর ফারাককে শ্রুতির পরিবারও প্রথমে মেনে নেয়নি কিন্তু শ্রুতি সাফ জানিয়ে দিয়েছেন কম বয়সী কোন ছেলে তাঁকে হ্যান্ডেল করতে পারবে না, তাই তাঁর জন্য বাবি (স্বর্ণেন্দুর জন্য আদুরে ডাক শ্রুতির তরফ থেকে) একদম পারফেক্ট।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

বাবির সঙ্গে মন দেওয়া নেওয়া পর্ব শেষ হওয়ার পর বহু জায়গায় একসঙ্গে ঘুরতে গেছেন এই জুটি। সম্পর্ক যখন একদম পাকা ঠিক সেইসময় শ্রুতির দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। যেখানে শ্রুতিকে দেখা গিয়েছে নববধূ বেশে। সমস্ত শরীরে ভারী সোনার গহনা। সেই ফটো অ্যালবামের নাম ‘স্বর্ণপ্রিয়া’।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

শ্রুতি তাঁর নববধূ বেশে বেশ কয়েকটি ছবি তুলিয়েছেন। এমনকি মেকআপ আর্টিস্টের গালে চুমু পর্যন্ত দিয়েছেন। মেকআপ আর্টিস্টও শ্রুতির গালে চুমু দেন। এই চুমু দেওয়া-নেওয়া ছবি ঘিরেই ট্রোল হন টেলি অভিনেত্রী শ্রুতি দাস। নেটিজেনদের মধ্যে অনেকের ধারণা তবে কি শ্রুতি-স্বর্ণেন্দুর প্রেম পর্ব ঘুচে গেছে? কেউ কেউ বলতে শুরু করেছেন ‘ও মাগো ট্রু লাভ’। কিন্তু শ্রুতি কি সত্যি শেষে মেকআপ আর্টিস্টের প্রেমে মজলেন! অভিনেত্রী এই ব্যপারে সরাসরি কিছু না জানালেও খবর আছে যে যদি কেউ নোংরা কমেন্ট করেন তবে তাঁকে ব্লক করা হবে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Related Articles