whatsapp channel

দশমীতে স্বামীর সঙ্গে সিঁদুর খেলায় মাতলেন ‘কৃষ্ণকলি’-এর শ্যামা, দম্পতিকে শুভেচ্ছা ভক্তদের

সম্প্রতি অভিনেত্রী তিয়াসা রায় ইন্সটাগ্রামে তাঁর অফস্ক্রিন স্বামী সুবান রায়ের সঙ্গে পোস্ট করলেন সিঁদুর খেলার ছবি। পাড়ার পুজো মন্ডপে বিজয়া দশমীর দিন সুবান সিঁদুরে রাঙিয়ে দিয়েছেন তিয়াসাকে। তিয়াসা সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি অভিনেত্রী তিয়াসা রায় ইন্সটাগ্রামে তাঁর অফস্ক্রিন স্বামী সুবান রায়ের সঙ্গে পোস্ট করলেন সিঁদুর খেলার ছবি। পাড়ার পুজো মন্ডপে বিজয়া দশমীর দিন সুবান সিঁদুরে রাঙিয়ে দিয়েছেন তিয়াসাকে। তিয়াসা সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের খুব পছন্দ হয়েছে তিয়াসা ও সুবানের ছবি।

Advertisements

ইদানিং তিয়াসা তাঁর স্বামী সুবানের সঙ্গে বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগে ছিল তাঁদের বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকীর থিম রং ছিল নীল। সেইমতো নীল রঙের কেক কাটা হয়েছিল। তিয়াসা পরেছিলেন নীল রঙের শাড়ি ও ডিজাইনার ব্লাউজ। তার সাথে মানানসই গয়না ও খোঁপায় দিয়েছিলেন নীল রঙের ফুল। সুবান পরেছিলেন নীল রঙের পাঞ্জাবি। নতুন করে মালাবদল সারলেন দুজনে। কেক কাটার পর ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তোলেন তিয়াসা ও সুবান। সেই ছবি তিয়াসা নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলি রীতিমত সাড়া জাগিয়েছে।

Advertisements

এর কয়েকদিন পরে তিয়াসা সুবানের সঙ্গে একটি মজাদার ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি মজা করে বলেছেন,সুবানকে বিয়ে করে তাঁর জীবনে যত মুশকিল হয়েছে। কিন্তু সেই ভিডিওতে সুবানকে চুপচাপ বসে মোবাইল নিয়ে খুটখাট করতে দেখা যাচ্ছে । কিছু দিন আগে তিয়াসা ও সুবানের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়েছিল। অশান্তি চরমে উঠলে তিয়াসা গোবরডাঙা থানায় গিয়েছিলেন সুবানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার জন্য।

Advertisements

পরে সুবান এসে মিটমাট করে তিয়াসাকে ফিরিয়ে নিয়ে আসেন। তিয়াসার অভিযোগ ছিল, তাঁর খ্যাতির কারণে সুবান ঈর্ষান্বিত হয়ে পড়েছেন। অথচ সুবান এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করে বলেন যে, তিয়াসার মা তিয়াসাকে শ্বশুরবাড়ি থেকে নিয়ে যেতে চান কারণ তিয়াসা এখন বিখ্যাত নায়িকা। নেটিজেনদের একাংশ এখন প্রশ্ন তুলেছেন, তাহলে কি তিয়াসা নিজের বিয়ে বাঁচানোর জন্য এইসব পদক্ষেপ গ্রহণ করতে শুরু করেছেন!

Advertisements

জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘কৃষ্ণকলি’র নায়িকা শ্যামার ভূমিকায় অভিনয় করছেন তিয়াসা। তাঁর অনস্ক্রিন স্বামী নিখিলের চরিত্রে অভিনয় করছেন নীল ভট্টাচার্য। নিখিল ও শ্যামার অনস্ক্রিন রসায়ন বরাবর চর্চার বিষয় হয়ে উঠেছে নেটিজেনদের কাছে। তবে এই মুহূর্তে চিত্রনাট্যের কারণে ‘কৃষ্ণকলি’র টিআরপি ক্রমশ কমছে। এই মুহূর্তে নেটিজেনরা সিরিয়ালের মহাসমাপ্তি পর্ব দেখতে চান বলে জানিয়েছেন। এখন দেখুন অভিনেত্রীর সিঁদুর খেলার ছবি।

whatsapp logo
Advertisements
Avatar