whatsapp channel

Tiyasha Lepcha: ‘স্টুডেন্টরা অজ্ঞান হয়ে যাবে’, স্বল্প পোশাকে ইন্দিরার নাচ দেখে তুমুল কটাক্ষ নেটিজেনদের

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)-র কামব্যাক ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এর অবস্থা তথৈবচ। যথেষ্ট জাঁকজমক করে স্টার জলসায় শুরু হয়েছিল ধারাবাহিকটি। ‘বাংলা মিডিয়াম’-এর মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছিলেন ‘কৃষ্ণকলি’-র নিখিল ও শ‍্যামা। যদিও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)-র কামব্যাক ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এর অবস্থা তথৈবচ। যথেষ্ট জাঁকজমক করে স্টার জলসায় শুরু হয়েছিল ধারাবাহিকটি। ‘বাংলা মিডিয়াম’-এর মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছিলেন ‘কৃষ্ণকলি’-র নিখিল ও শ‍্যামা। যদিও অন্য নামে। দর্শকদের প্রিয় এই জুটিও মন কাড়তে পারছে না তাঁদের। প্রসঙ্গত, তিয়াশার বিপরীতে ‘কৃষ্ণকলি’-র পর আবারও ‘বাংলা মিডিয়াম’-এ অভিনয় করছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তবে তিয়াশার জনপ্রিয়তায় কিন্তু ভাটা পড়েনি। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করে নিজেকে খবরে রাখতে পছন্দ করেন তিনি।

Advertisements

সম্প্রতি তিয়াশা আরও একটি ইন্সটাগ্রাম রিল পোস্ট করেছেন। তাতে তাঁকে ‘যব খনকে ঝাঁঝর’ গানের সাথে নাচতে দেখা যাচ্ছে। তিয়াশার পরনে রয়েছে পার্পল রঙের ক্রপ টপ। টপটি ফুলস্লিভ। নিম্নাঙ্গে রয়েছে অফ হোয়াইট রঙের ফ্লোরাল প্রিন্টেড শর্ট স্কার্ট। পায়ে রয়েছে কালো রঙের ফ্লিপ-ফ্লপ। চুল খোলা রয়েছে। হালকা মেকআপ করেছেন তিয়াশা। তিয়াশা রিলটি শেয়ার করে লিখেছেন, তিনি নিজের সিদ্ধান্ত নিজেই নিতে জানেন। তিয়াশার নাচের প্রশংসা করেছেন তাঁর অনুরাগীদের একাংশ। তবে অনেকে বলেছেন, এই ধরনের নাচ করে তিয়াশা তাঁর ইমেজ নষ্ট করছেন। অনেকে লিখেছেন, ‘বাংলা মিডিয়াম’-এর স্টুডেন্টরা তাঁদের টিচারকে এই ভাবে নাচতে দেখলে অজ্ঞান হয়ে যাবে।

Advertisements

তিয়াশা অবশ্য কোনোদিনই ট্রোল নিয়ে চিন্তিত নন। ‘কৃষ্ণকলি’-র সময় থেকেই ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোল করা হয়েছে তাঁকে। তাঁর স্বামী সুবান রায় (Suban Roy)-এর সাথে বিবাহ বিচ্ছেদের পর মানসিক অবসাদে ভুগছিলেন তিয়াশা। কিন্তু এই বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে তাঁকেই দায়ী করেছিলেন নেটিজেনদের একাংশ। পরবর্তীকালে মানসিক অবসাদ কাটিয়ে আবারও কাজে ফিরেছেন তিয়াশা।

Advertisements

তাঁর যাত্রাপথের শুরু জি বাংলার ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মাধ্যমে। এই ধারাবাহিকে শ‍্যামার চরিত্রে অভিনয়ের কারণে তিয়াশার ত্বকের রং শ‍্যামবর্ণ করা নিয়ে বিতর্ক শুরু হলেও পরবর্তীকালে এই ধারাবাহিকটি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। ‘বাংলা মিডিয়াম’ তিয়াশার দ্বিতীয় ধারাবাহিক।

Advertisements

whatsapp logo
Advertisements