whatsapp channel

৫৩ বছর বয়সেও নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন প্রভাসের মা, ভাইরাল ছবি

দক্ষিণের সুপারস্টার প্রভাস তাঁর ’বাহুবলী’-র সময় থেকেই বহু মেয়েদের মন কেড়েছেন। সম্প্রতি তাঁকে আবারও একটি দক্ষিণী সিনেমা ‘রাধে-শ্যাম’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে। তাঁর বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী পূজা হেগড়ে। বহু…

Avatar

HoopHaap Digital Media

দক্ষিণের সুপারস্টার প্রভাস তাঁর ’বাহুবলী’-র সময় থেকেই বহু মেয়েদের মন কেড়েছেন। সম্প্রতি তাঁকে আবারও একটি দক্ষিণী সিনেমা ‘রাধে-শ্যাম’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে। তাঁর বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী পূজা হেগড়ে।

বহু নামী অভিনেত্রীরা বিভিন্ন সিনেমায় প্রভাসের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। অনুষ্কা শেট্টিকে ‘বাহুবলী’-তে প্রভাসের মায়ের ভূমিকায়ও অভিনয় করতে দেখা যায। তিনি আবার সেই সিনেমায় প্রভাসের নায়িকাও ছিলেন। ‘রাধে-শ্যাম’ ছবিতে প্রভাসের মায়ের ভূমিকায় অভিনয় করছেন দক্ষিণের এক জনপ্রিয় অভিনেত্রী। তাঁর নাম ভাগ্যশ্রী। নানা কারণে বড় পর্দার সামনে নিজেকে এখন বিশেষ ধরা দেন না তিনি। সোশ্যাল মিডিয়ায় তিনি তাঁর ফিটনেসের জন্য মাঝে মাঝেই ভাইরাল হন। সম্প্রতি সুইমিংপুলে তাঁর হট অবতারের ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে। ৫৩ বছর বয়সেও তিনি এভাবে হট অবতারে ধরা দিতে পারেন তা দেখেই হতবাক নেটিজেনরা।

তিনি যে এই বয়সেও তাঁর সৌন্দর্যে কোনরূপ ভাটা আসতে দেননি তা তাঁর ছবিগুলি দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে। সোশ্যাল মিডিয়াতে বরাবরই সক্রিয় তিনি। নিজের সমস্ত যাবতীয় খুঁটিনাটি ভাগ করে নেন তাঁর অনুরাগীদের সঙ্গে অভিনেত্রী ভাগ্যশ্রী।

ছবিটিতে কালো মনোকিনিতে তাঁকে পুলের মধ্যে আনন্দে মেতে উঠতে দেখা যাচ্ছে। মুখ জুড়ে তাঁর একরাশ সাবলীল হাসি। মাথায় হস্টেল চুল। আর এতেই মুগ্ধ সকল নেটিজেনরা। বিয়ের পর থেকেই তিনি নিজেকে ধীরে ধীরে বড়পর্দা থেকে গুটিয়ে আনতে শুরু করেন। নিজের পুত্র, কন্যা এবং স্বামীকে নিয়ে ঘোর সংসারী এখন তিনি। তাঁর মেয়ে অবন্তিকা সম্প্রতি ‘মিথ্যা’ নামক ছবির মাধ্যমে দক্ষিণী সিনেমার জগতে আত্মপ্রকাশ করেছেন।

বলিউডের তাঁর যাত্রা শুরু সালমান খানের বিপরীতে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমাটির মাধ্যমে। সিনেমাটির পর থেকে তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বহু সিনেমায় দর্শকদের কাছে তিনি অগাধ ভালোবাসা এবং বিপুল জনপ্রিয়তা পেয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media