whatsapp channel

Anushka Sharma: অনুষ্কার জন্মদিনে কি সারপ্রাইজ দিলেন বিরাট!

পয়লা মে চৌত্রিশটি বসন্ত পার করে পঁয়ত্রিশের কোঠায় পদার্পণ করলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। রাত বারোটা বাজতে না বাজতেই আসতে শুরু করেছে জন্মদিনের শুভেচ্ছাবার্তা। কিন্তু এদিন বিরাট কোহলি (Virat Kohli)…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পয়লা মে চৌত্রিশটি বসন্ত পার করে পঁয়ত্রিশের কোঠায় পদার্পণ করলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। রাত বারোটা বাজতে না বাজতেই আসতে শুরু করেছে জন্মদিনের শুভেচ্ছাবার্তা। কিন্তু এদিন বিরাট কোহলি (Virat Kohli) স্ত্রীকে দিলেন দারুণ সারপ্রাইজ। অনুষ্কার জন্মদিনে তাঁর অনেকগুলি ছবির একটি সিরিজ ইন্সটাগ্রামে শেয়ার করে বেটার হাফকে বিরাট জানালেন জন্মদিনের শুভেচ্ছা।

Advertisements

বিরাটের শেয়ার করা ছবিগুলিতে ক্যামেরাবন্দি হয়েছে অনুষ্কার জীবনের বিভিন্ন মুহূর্ত। কখনও অনুষ্কাকে দেখা যাচ্ছে, ক্যাফেতে বসে এক কাপ ব্ল্যাক কফি নিয়ে হাসিমুখে ক্যামেরার দিকে তাকাতে। তাঁর পরনে রয়েছে কালো রঙের পোশাক ও মাথায় হ্যাট। কখনও কমলা রঙের কাফতান সুইমসুটে মালদ্বীপের সি-বিচে একটি আরামদায়ক গোল বেডে বসে রয়েছেন তিনি। রোদ থেকে বাঁচতে মাথায় রয়েছে হ্যাট। কখনও সূর্যের আলো মেখে স্বামীর সাথে ব্যক্তিগত মুহূর্ত কাটাচ্ছেন অনুষ্কা। হাতে রয়েছে শ‍্যাম্পেন ভর্তি গ্লাস। বিরাটের পরনে রয়েছে কালো রঙের টি-শার্ট ও অফ হোয়াইট ট্রাউজার। অনুষ্কা পরেছেন সাদা রঙের ফুলস্লিভ ড্রেস। একটি ছবিতে অনুষ্কাকে দেখা যাচ্ছে সাদা রঙের ফুলস্লিভ সোয়েটার পরে। অপর একটি ছবিতে কালো রঙের টপ ও নীল ডেনিম পরেছেন তিনি। একটি ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙের জাম্পস্যুট ও চোখে কালো সানগ্লাস পরে অনুষ্কা কারও অপেক্ষা করছেন সোফায় বসে। তালিকায় রয়েছে অনুষ্কার একটি সেলফিও যাতে তাঁর পরনে রয়েছে গ্রে রঙের প্রিন্টেড টি-শার্ট।

Advertisements

ছবিগুলি শেয়ার করে অনুষ্কাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিরাট লিখেছেন, তাঁর মিষ্টি দুষ্টুমিগুলির জন্য বিরাট তাঁকে ভালোবেসেছেন। অনুষ্কা প্রত্যুত্তরে লাল রঙের হার্ট ইমোজি ও পরিবারের ইমোজি পোস্ট করেছেন ছবিগুলির কমেন্ট বক্সে।

Advertisements

বর্তমানে বিরাট ব্যস্ত আইপিএল নিয়ে। তাঁর ম্যাচের সময় গ্যালারিতে অবশ্যই উপস্থিত থাকছেন অনুষ্কা। আগামী দিনে তাঁকে দেখা যাবে মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এ।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

whatsapp logo
Advertisements