whatsapp channel

যৌনাঙ্গের ছবি দেখালেই মিলবে বলিউডে কাজ, অমানবিক দাবী বিকাশ গুপ্তার

বিগ বস ১১-র ঘরের জনপ্রিয় প্রতিযোগী বিকাশ গুপ্তার (Vikas Gupta) বিরুদ্ধে উঠলো এবার যৌন হেনস্থার অভিযোগ। এবং এই অভিযোগ করলেন ‘এমটিভি রোডিজ’-এর ৯ নম্বর সিজনের বিজয়ী বিকাশ খোহের (Vikas Koher)।…

Avatar

HoopHaap Digital Media

বিগ বস ১১-র ঘরের জনপ্রিয় প্রতিযোগী বিকাশ গুপ্তার (Vikas Gupta) বিরুদ্ধে উঠলো এবার যৌন হেনস্থার অভিযোগ। এবং এই অভিযোগ করলেন ‘এমটিভি রোডিজ’-এর ৯ নম্বর সিজনের বিজয়ী বিকাশ খোহের (Vikas Koher)। অবশ্য এই অভিযোগ নতুন নয়, এর আগেও এক টেলি অভিনেতা তথা পার্থ সামথান বিকাশ গুপ্তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন।

 

View this post on Instagram

 

A post shared by Vikas Gupta (@lostboyjourney)

বিকাশ খোহের ‘এমটিভি রোডিজ’-এ প্রথম স্থান অধিকার করেছিলেন, তিনি এবার বলিউডে পা রাখার চেষ্টায় আছেন। কিন্তু বলিউডে পা রাখার মুহুরতেই বিকাশ গুপ্তার নামে যৌন হেনস্থার অভিযোগ আনলেন তিনি। বিকাশ খোহেরের অভিযোগের ভিত্তিতে জানা যায় যে বিকাশ গুপ্তা নাকি তাঁর নগ্ন ছবি চায়। ব্যাপারটা খুলেই বলা যাক, বলিউডে কাজের জন্য বিকাশ গুপ্তার কাছে যান বিকাশ খোহের, এরপরেই গুপ্তা জানায় যে তাঁর হাতে অনেক কাজ আছে এবং সে নিজে অন্যান কাজের সন্ধান দিতেও পারবে। এরপরেই, বিকাশ খোহেরকে নিজের কিছু ছবি পাঠাতে বলেছিলেন তিনি। সেই কথা মতো নিজের কয়েকটি ছবিও পাঠান বিকাশ।

 

View this post on Instagram

 

A post shared by Vikas Gupta (@lostboyjourney)

বিকাশ নিজে একের পর এক ছবি পাঠাতে থাকে। ঠিক এর পরেই তাঁকে নগ্ন ছবি পাঠাতে বলা হয়। বিকাশ খোহের প্রথমে আপত্তি জানালে বিকাশ গুপ্তা নাকি জানান যে তাঁর পুরো নগ্ন ছবি না দেখলে বোঝা সম্ভব নয় কোন মুভির জন্য কোন চরিত্র তাঁকে দেওয়া যাবে। বিকাশের সবথেকে ভয়ানক অভিযোগ হল যে সিনেমায় চরিত্র পাইয়ে দেওয়ার জন্য তাঁর যৌনাঙ্গের ছবিও পাঠাতে বলেন বিকাশ গুপ্তা।

প্রসঙ্গত, বিগ বস ১১-র ঘরের এই জনপ্রিয় প্রতিযোগী বিকাশ গুপ্তা সাক্ষাৎকারে সোজা সাপটা জানান যে তিনি উভকামী। স্ত্রী ও পুরুষ উভয়ের প্রতিই তিনি যৌন আকর্ষণ অনুভব করেন। উল্লেখ্য এই বিকাশ গুপ্তার বিরুদ্ধে এর আগেও পার্থ সমথান ও প্রিয়াঙ্ক শর্মা অভিযোগ আনেন। এঁদের মধ্যে পার্থ জানান যে তাঁর শরীরে বিকাশের স্পর্শ ঠিক ছিল না। এদিকে প্রিয়াঙ্ক বিকাশের সঙ্গে টানা দেড়ে বছর লিভ ইন করেছেন প্রিয়াঙ্ক, এমনকি দুজন একসঙ্গে বিগ বসের ঘরে যান। এরপর থেকেই দুজনের সম্পর্কের মধ্যে তিক্ততা আসে। অবশ্য বিকাশের ট্যুইটে এমন কড়া স্বীকারোক্তি অনেকেরই নজরে এসেছিল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media