BollywoodHoop PlusTollywood

বাংলায় ব্যক্তিগত সম্পর্কের নিরিখে কাজ হয়: ত্রিধা চৌধুরী

সন্দীপ রেড্ডি ভাঙ্গা (Sandip Reddy Bhanga)পরিচালিত ফিল্ম ‘অ্যানিম্যাল’ বিশ্ব জুড়ে ন’শো কোটির ব্যবসা করার পাশাপাশি ববি দেওল (Bobby Deol)-এর কেরিয়ারে নিঃসন্দেহে এক মাইলস্টোন। একসময়ের রোম‍্যান্টিক নায়ক ববি দীর্ঘদিন কর্মহীন ছিলেন। কিন্তু প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ওয়েব সিরিজ ‘আশ্রম’-এ ববির ছকভাঙা অভিনয় তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল। ‘আশ্রম’-এর পরপর তিনটি সিজনে অভিনয় করেছেন ববি। তবে তাতে ছিল সংলাপ। কিন্তু ‘অ্যানিম্যাল’-এর আব্রার হকের উপস্থিতি পর্দায় ছিল মাত্র পনের মিনিট। এমনকি ছিল না সংলাপ। কিন্তু ববির নির্বাক অভিনয় যেন সবাকের থেকেও বেশি মুখর। তিনি প্রমাণ করে দিয়েছেন, এভাবেও ফিরে আসা যায়।

‘আশ্রম’-এ তাঁর সাথে কাজ করেছিলেন ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury)। ববিতার উষ্ণ আবেদনে নজর কেড়েছিলেন তিনি। ‘অ্যানিম্যাল’-এর প্রিমিয়ারে ত্রিধার যাওয়ার কথা থাকলেও সময়ের অভাবে তা হয়ে ওঠেনি। প্রেক্ষাগৃহেও দেখা হয়নি ‘অ্যানিম্যাল’। তবে ববিকে শুভেচ্ছা জানিয়েছেন ত্রিধা। তিনি জানালেন, অদূর ভবিষ্যতে তাঁদের দেখা হওয়ার কথা রয়েছে। এর মধ্যেই কলকাতায় এসেছেন ত্রিধা। অরুণাভ খাসনবীশ (Arunabha Kasnabish) পরিচালিত একটি ওয়েব সিরিজে অভিনয় করতে শহরে এসেছেন তিনি। তবে বর্তমানে ত্রিধার হাতে হিন্দি মাধ্যমের কাজই বেশি।

অরুণাভ পরিচালিত ওয়েব সিরিজে ত্রিধা সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। তাঁর মতে, বিনোদন জগত শুধু মুখরোচক খবরের জন্য নয়। এখানে রয়েছে মানুষের শিক্ষা ও সচেতনতা বৃদ্ধির স্থান। সুযোগ পেলে তা প্রকাশ্যে আনতে চান ত্রিধা।

মুম্বইয়ে কাজ করলেও বাংলাকে যথেষ্ট প্রাধান্য দেন ত্রিধা। কারণ ‘মিশর রহস্য’-এর মাধ্যমে বাংলায় তাঁর হাতেখড়ি। ত্রিধা জানালেন, মুম্বইয়ে কাজের ক্ষেত্রে নিয়মানুবর্তিতা অনেক বেশি। কিন্তু বাংলায় কাজ হয় ব্যক্তিগত সম্পর্কের নিরিখে। বিপদে পড়লে টলিউডে পাওয়া যায় সাহায্য। ফলে বাংলাকে নিয়ে গর্বিত বঙ্গতনয়া ত্রিধা।

whatsapp logo