BollywoodHoop Plus

Bigg Boss 15-এ সঞ্চালনার দ্বায়িত্বে এবার করণ জোহর! সোশ্যাল মিডিয়া জুড়ে বয়কটের ডাক

হিন্দি টেলিভিশনে যদি জনপ্রিয়, বিতর্কিত কোনো শোয়ের নাম বলতে হয় তবে সেটি হতেই পারে ‘বিগ বস ১৩’। দেখতে দেখতে ১৪ তম শো শেষ হল কিছু মাস আগে। সম্প্রতি শুরু হবে বিগ বস ১৫. কিন্তু, তাতে থাকছেন না সালমান খান। তাহলে কে থাকছেন এই শো সঞ্চালনায়?

শোনা যাচ্ছে এই বিতর্কিত শো এবার সঞ্চালনা করবেন চর্চিত পরিচালক করণ জোহর। টেলিভিশনের পর্দায় ভাইজানকে দেখে অভ্যস্থ দর্শকরা। এবারে সেই জায়গায় করণ জোহর!

সম্প্রতি voot এর তরফ থেকে একটি ট্যুইটে দেখা গিয়েছে করণ জোহর bigg boss 15 নিয়ে আসতে চলেছেন। এই ট্যুইট নিয়ে উঠেছে সমালোচনার ঝড়। কেউই চাইছেন না সালমান খানের জায়গায় করণ জোহর অনুষ্ঠান সঞ্চালনা করুক। কেউ কেউ নেপটিজিম বিতর্ক টেনে আনেন।

কি ভাবছেন সালমান ছাড়া এই অনুষ্ঠান জমতে পারে? কখনোই না। বিগ বস ১৫ তেও থাকবেন সালমান খান। অনেকের মতে, প্রতিযোগীদের টেম্পার বোঝা ও সেই অনুযায়ী স্টেপ নেওয়ার জন্য ভাইজান আদর্শ। তাহলে করণ জোহরের নামে সিলমোহর কেন পড়লো? চলুন দেখি আসল ব্যাপারটা ঠিক কী?

আগামী ৮ আগস্ট থেকে ভুট Voot প্ল্যাটফর্মে দেখা যাবে Bigg Boss OTT। শুধুমাত্র ওয়েব দুনিয়ার জন্যই করণকে সঞ্চালক হিসেবে বাছা হয়েছে। টেলিভিশনে Bigg Boss 15-র সঞ্চালনা ভাইজানই করবেন বলে জানা গিয়েছে। প্রতিবছরের মতন জনতা জনার্দন ঠিক করেন এই শোতে কে কে থাকবেন। এবারেও তাই ঠিক করা হবে। তবে, গুঞ্জন এই বছর বিগ বসে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের দুই প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে ও রিয়া চক্রবর্তী থাকতে পারেন। এমনকি এই বছর বিগ বস ৬ মাস ধরে চলার কথা রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

whatsapp logo