Hoop PlusTollywood

Dev-Rukmini: প্রেমিকা রুক্মিণীকে অন্য কারোর সঙ্গে বিয়ে দিতে চাইলেন অভিনেতা দেব!

এই ইন্ডাস্ট্রিতে বহুদিন ধরে একে অপরের সঙ্গে রয়েছেন দেব এবং রুক্মিণী। তাদের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রিতে এখন ওপেন সিক্রেট। একসঙ্গে তো অনেক দিন তারা রয়েছেন কিন্তু কবে বিয়ে করছেন এই প্রসঙ্গে দুজনেই এড়িয়ে যান। তাদের একসঙ্গে প্রায় সময়ই সিনেমায় ধরা দিতে দেখা যায়। রুক্মিণীর কেরিয়ারের অধিকাংশ ছবির নায়ক হলেন দেব। তবে দেব মনে করেন যে যদি মনের মিল থাকে তাহলে একসঙ্গে থাকার জন্য বিয়ের দরকার পড়ে না। টলিউডের এই পাওয়ার কাপল চিরবসন্তে বিরাজ করে। কিন্তু হঠাৎ দিয়ে নিজে পাত্র খুঁজতে বসলেন রুক্মিণীর জন্য। কিন্তু কেন ?

দেব এবং রুক্মিণীর পরবর্তী ছবি কিশমিশ আগামী ২৯শে এপ্রিল মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। আরে কিশমিশের প্রমোশনে ঝড় তুলেছেন দেব এবং রুক্মিণী। এ প্রান্ত থেকে ও প্রান্ত ছুটে বেড়াচ্ছেন প্রচারের জন্য। কখনো স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড, আবার কখনো দাদাগিরি অথবা দিদি নাম্বার ওয়ান। ছবির প্রচারের জন্য কোনো নন-ফিকশন শোকে বাদ রাখেনি তারা।

সম্প্রতি তাদের নতুন ছবির প্রচারে প্রথমবার দেখা গেল জি বাংলা রান্নাঘরে। সুদীপা চ্যাটার্জীর সঞ্চালনায় কোন বছর ধরে চলে আসছে রান্নাঘর। অথচ একবারও দেব সেই রান্নাঘরে আসেননি। এবার তাই কিশমিশের প্রচারে সোজা চলে এসেছেন সুদীপার রান্নাঘরে।

রান্নাঘরে গেছেন আর খাবার বানাবেন না তা কখনো হয়।রান্নাঘরে মটন কিশমিশ মিঠা কাবাব বানিয়েছেন রুক্মিনী। আর সেই কাবাব খেয়ে তো রুক্মিণীর প্রেমে আরো পরে যৃন দেব। দেব তাই মজা করে বলতে থাকে যাদের পাত্রী দরকার রুক্মিণীর সঙ্গে যোগাযোগ করুন রুক্মিণী রান্না করতে পারে সাথে তাকে দেখতেও ভালো। এভাবে বিভিন্ন জায়গায় প্রচারে বেরিয়ে পড়ছে এই দুই তারকা। কিছুদিন আগে কলকাতা মেট্রো তাদের অভিনব পন্থায় প্রচার করতে দেখা গিয়েছিল।

whatsapp logo