whatsapp channel

ফের করোনায় প্রয়াত দক্ষিণী সিনেমার জনপ্রিয় পরিচালক, শোকের ছায়া অভিনয় জগতে!

দিন যত যাচ্ছে বেড়েই চলেছে করোনার মহাতান্ডব। সংবাদমাধ্যম খুললেই এখন একটাই খবর নিত্যদিন বেড়েই চলেছে সংক্রমণের পরিমাণ। ৷ একের পর এক মানুষ আক্রান্ত হচ্ছেন করোনাভাইরাসের এই দ্বিতীয় ঢেউতে। আগের থেকে…

Avatar

HoopHaap Digital Media

দিন যত যাচ্ছে বেড়েই চলেছে করোনার মহাতান্ডব। সংবাদমাধ্যম খুললেই এখন একটাই খবর নিত্যদিন বেড়েই চলেছে সংক্রমণের পরিমাণ। ৷ একের পর এক মানুষ আক্রান্ত হচ্ছেন করোনাভাইরাসের এই দ্বিতীয় ঢেউতে। আগের থেকে কোভিড এখন বেশ শক্তিশালী৷ আর এই দ্বিতীয় ঢেউতে সাধারণ মানুষ থেকে বিনোদন দুনিয়াও আক্রান্ত হয়েছে। ফের সিনেজগতে করোনাতে হারালো এক পরিচালককে।

কোভিড ১৯ আক্রান্ত হয়ে প্রয়াত হলেন তামিল চিত্রপরিচালক থামাইরা। মৃত্যুর সময় পরিচালকের বয়স হয়েছিল মাত্র ৫৩বছর। হাসপাতাল সূত্র থেকে জানা গিয়েছে, কুড়ি আগে করোনার দ্বিতীয় ঢেউতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। দিন বাড়ার সাথে সাথে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। এর পরেই চেন্নাইয়ের ওই বেসরকারি হাসপাতালে করোনার কাছে হেরে গিয়ে না ফেরার দেশে চলে যান তিনি। থামাইরা বিবাহিত এবং তাঁর এক কন্যা এবং তিন পুত্র রয়েছে।

কিংবদন্তী চিত্র পরিচালক কে বালচাদনের এবং ভারতীরাজার সহযোগী পরিচালক হিসেবে থামাইরা দক্ষিণ ইন্ড্রাস্টিতে কাজ করা শুরু করেন। নিজের পরিচালনায় থামাইরার প্রথম ছবি ছিল ‘রেট্টাইসুজি’। এ ছাড়াও ‘আন দেবাথি’, ‘মাই পারফেক্ট হাজব্যান্ডে’ এর মতো নানান ওয়েব সিরিজ পরিচালনা করেছেন তিনি। তবে নিজের এই পরিচালনার কাজের মাঝেই করোনা যম হয়ে এল তাঁর জীবনে।

পরিচালক থামাইরার মৃত্যুতে ফের বিনোদন জগতে
শোকের ছায়া। তার মৃত্যু সংবাদে অনেকেই ভেঙে পড়েছেন। কিছু দিন আগেই প্রয়াত হয়েছে দক্ষিণী ছবির কিংবদন্তী অভিনেতা বিবেক। আবারও দক্ষিণী ইন্ড্রাস্টিতে এক বড় ক্ষতি। সুরকার গিব্রান টুইটারে লেখেন, “আর এক নক্ষত্রকে হারালাম আমরা। থামাইরা স্যর কখনই পয়সা বা খ্যাতির পিছনে ছোটেননি। ওঁর সঙ্গে কাজ করা আমার কাছে উপহার স্বরূপ ছিল। পরিবারের জন্য সমবেদনা রইল।” এছাড়া আরো অনেকেই পরিচালকের আত্মার শান্তি কামনা করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media