whatsapp channel

করোনা আক্রান্ত জনপ্রিয় খলনায়িকা ‘কি করে বলবো তোমায়’-এর পায়েল সেন

করোনা এখন টলিপাড়ার অন্দরে জাঁকিয়ে বসেছে। অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি সাধারণ মানুষ সকলেই কোভিড পজিটিভ হচ্ছেন। বিনোদন জগতে ফের করোনার থাবা বসেছে। গত বুধবারই জানা গিয়েছিল করোনায় আক্রান্ত হয়েছেন ‘রানী রাসমণী’ ধারাবাহিকের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা এখন টলিপাড়ার অন্দরে জাঁকিয়ে বসেছে। অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি সাধারণ মানুষ সকলেই কোভিড পজিটিভ হচ্ছেন। বিনোদন জগতে ফের করোনার থাবা বসেছে। গত বুধবারই জানা গিয়েছিল করোনায় আক্রান্ত হয়েছেন ‘রানী রাসমণী’ ধারাবাহিকের রানীমা ওরফে দিতিপ্রিয়া। এবার করোনায় আক্রান্ত জি বাংলার আরও এক জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’-এর অন্যতম প্রধান চরিত্র পায়েল সেনও ওরফে মানসী সেনগুপ্ত। মানসী এই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন।

Advertisements

মানসী জানিয়েছেন, বেশ কিছু দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। ইতিমধ্যেই দশ দিন পার হয়ে গিয়েছে। আগামী তিন-চার দিনের মধ্যে পুনরায় কোভিড পরীক্ষা করাবেন তিনি। যদি রিপোর্ট নেগেটিভ আসে ফের শ্যুটিং ফ্লোরে ফিরে আসবেন মানসী। অবশ্য তিনি প্রথম না তাঁর স্বামী কোভিড পজেটিভ হন। তারপরই তিনি গায়ে ব্যথা হতেই কোভিড টেস্ট করিয়েছেন। এরপর রিপোর্ট পজিটিভ আসে। এখন আগের চেয়ে অনেকটাই সুস্থ হলেও তাঁর খাবারের রুচি একেবারেই নেই।

Advertisements

বলিউডের মতো টলিউডেও একের পর এক তারকা করোনার সাথে লড়াই করছেন। ভরত কল থেকে শুরু করে, শ্রুতি দাস, চৈতি ঘোষাল, অনামিকা সাহা, কৌশিক গঙ্গোপাধ্যায় সকলে করোনায় আক্রান্ত হয়েছেন। এর জেরে ফের টলিপাড়ায় শ্যুটিং কি বন্ধ হবে? এই নিয়ে উঠছে নানান প্রশ্ন। তবে একই সঙ্গে শুটিং বন্ধ রাখলে দৈনিক মজুরির ভিত্তিতে যে সব টেকনিশিয়ানরা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেন তাঁদের পেট চালানো নিয়েও উঠছে নানান প্রশ্ন। অন্যদিকে রাজ্যে হু হু করে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। আর করোনাতে মৃতের সংখ্যা বাড়ছে। এই পরিস্থিতিতে ফের লকডাউন হবে? এই নিয়ে থাকছে নানান প্রশ্ন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media