Hoop PlusHoop TrendingRegional

Dhanush: রজনীকান্তের মেয়ের সঙ্গে দীর্ঘ ১৮ বছরের সংসার ভাঙার ঘোষণা সুপারস্টার ধনুশের

বিবাহ বিচ্ছেদের রমরমা দিনদিন বেড়েই চলেছে। একদিক যেমন কেউ গড়ে তুলছে, আরেক দিক কেউ নিঃশব্দে ভেঙে চলেছে। গত বছর থেকে বিবাহ বিচ্ছেদের সংখ্যা বেড়েই চলেছে। টলিউড হোক বা বলিউড কিংবা সাউথ ইন্ডাস্ট্রি সবেতেই যেন বিবাহ বিচ্ছেদের কালো ছায়া বিস্তার করেছে। সেরকমই এবারে বিবাহ বিচ্ছেদের লিস্টে নাম তুললেন সাউথ ইন্ডাস্ট্রির অভিনেতা ধনুশ (Dhanush) ও রজনীকান্তের কন্যা ঐশ্বর্য (Aishwarya Rajinikanth)

২০০৪ সালের ১৮ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ধনুশ এবং ঐশ্বর্য। তাঁদের দুই সন্তানও রয়েছে। সদ্য, ধনুশের ‘আতরঙ্গী রে’ মুভি মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে। এই ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সারা আলি খান ও অক্ষয় কুমার। গত ডিসেম্বরে সিনেমা মুক্তি পাওয়ার পর জানুয়ারি মাসেই শোনালেন খারাপ খবর।

তার অনুরাগীরা এতটুকু মানতে পারছেন না এই বিচ্ছেদের কথা। তাদের কাছে এই বিচ্ছেদ অবিশ্বাস্য। এদিন অভিনেতা ধনুশ নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লেখেন, ‘গত ১৮ বছর ধরে একসঙ্গে ছিলাম বন্ধু হিসেবে, দম্পতি হিসেবে, বাবা-মা হিসেবে এবং একে অপরের শুভাকাঙ্খী হিসেবে। একদিনের সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। ঐশ্বর্য আর আমি আজ থেকে সিদ্ধান্ত নিলাম দম্পতি হিসেবে আমরা আলাদা হয়ে যাব। আগামীদিনগুলোয় বরং একে অপরকে বোঝার জন্য আর একটু সময় দেব। সকলের কাছে অনুরোধ অনুগ্রহ করে আমাদের সিদ্ধান্তকে সম্মান জানাবেন এবং আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তা বজায় রাখতে দেবেন।’ (Dhanush Aishwaryaa Separation)।

চুপ থাকেননি ঐশ্বর্য রজনীকান্ত নিজেও। তিনিও পাল্টা লেখেন, ‘কোনও ক্যাপশনেরই দরকার নেই। শুধু দরকার আপনাদের ভালোবাসা এবং সঙ্গ।’ প্রসঙ্গত, বিচ্ছেদের রমরমা বলিউড ইন্ডাস্ট্রিতে বেশি হয়, সেখানে দাঁড়িয়ে সাউথ ইন্ডাস্ট্রিতে এই সংখ্যা খুবই কম। কিন্তু, বছরের শুরুতেই হতে চলেছে বিগ ফ্যাট ডিভোর্স।

whatsapp logo