BollywoodHoop Plus

Urfi Javed: উদ্ভট পোশাক বিতর্ক অতীত, প্রেমে পড়লেন উরফি জাভেদ!

নিয়ম ভেঙে নানারকম পোশাকেও যে জনসমক্ষে এসে দাঁড়ানো যায়, তা বারবার প্রমাণিত করেছেন বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদ (Urfi Javed)। বারংবার ‘ছকভাঙা’ পোশাকে অদ্ভুত সব অবতারে অবতীর্ণ হয়েছেন মুম্বইয়ের এই তরুণী। নানা মহল থেকে উঠে এসেছে নানা হুমকি, নানা কটাক্ষ, নানা প্রশ্নের বাণ। কিন্তু তাতে উরফির কি! তিনি নিজের মতোই থাকেন, স্বাধীনচেতা হয়েই ঘুরে বেড়ান পথে ঘাটে কিংবা লেন্সের সামনে।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই মডেল। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রায়ই নানা রূপ ও অবতারে অনুরাগীদের ধরা দেন তিনি। নানা রকমারি স্টাইলিশ পোশাকেও যেমন তার দেখা মেলে, তেমনই আবার বিভিন্ন উদ্ভট পোশাকেও দেখা দেন তিনি। কিছুদিন আগেই ব্লেড কিংবা সেফটিপিন দিয়ে পোশাক বানিয়ে লেন্সবন্দি হয়েছিলেন তিনি। আবার ডাস্টবিনের প্লাস্টিক দিয়েও পোশাক তৈরি করতে জানেন তিনি। তবে পোশাক না পরেও তাকে দেখা গেছে একাধিকবার। কখনো গোপনাঙ্গে স্টিকার লাগিয়ে জনসমক্ষে আসেন তিনি, আবার কখনো খাবারের প্লেট ও পানীয়র গ্লাস দিয়েও ঢেকে নেন নিজের আব্রু। তবে এবার পোশাক নয়, এক অন্য কারণে শিরোনামে উঠে এল এই মডেলের নাম।

এবার বাস্তব জীবনে প্রেম, ভালোবাসা ও কাছের মানুষের আগমনের ইঙ্গিত দিলেন উরফি জাভেদ। সরাসরি না বললেও, আভাষে বুঝিয়ে দিয়েছেন সবটা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একজোড়া ছবি স্টোরিতে দিয়েছেন এই মডেল। আর এই একজোড়া ছবিতে রয়েছে ইঙ্গিতপূর্ণ। দুটি ছবিতেই নীল জানালার পর্দার সামনে রয়েছে দুটি সাদা বোর্ড। পাশে রাখব ফুলদানি। আর একটি বোর্ডে লেখা আছে, ‘সে আমাকে হ্যাঁ বলে সম্মতি জানিয়েছে’; অন্য ছবিতে বোর্ডে লেখা রয়েছে, ‘ঊঊ হুউ আমরা করে ফেলেছি’। আর এই নিয়ে তার ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই। তবে বিষয়টি নিয়ে এখনও কিছু জানান নি উরফি নিজে।

প্রসঙ্গত, উরফি জাভেদ বাস্তব জীবন নিয়ে ভক্তদের সঙ্গে তেমন রাখঢাক রাখেননি। এর আগে তিনি জানিয়েছেন যে তারা বাস্তবে তিন বোন। উরফির দুই অনুজা হলেন আসফি জাভেদ এবং ডলি জাভেদ। তিনজনই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। একদিকে নিজের ব্লগ নিয়ে যেমন অনুরাগীদের বৈকুণ্ঠে থাকেন আসফি এবং বিতর্কিত ফ্যাশনে চর্চায় থাকেন উরফি; অন্যদিকে নিজের ‘হট এন্ড বোল্ড’ অভিব্যক্তি দিয়ে অনুরাগীদের মন জয় করে চলেছেন ডলি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা