whatsapp channel

Koushani Mukherjee: ‘ঢাক বাজাতে গিয়ে এত ন্যাকামি’, পুজোর শেষে ট্রোলের মুখে কৌশানি

দুর্গাপুজো শেষ হয়ে লক্ষ্মীপুজোও হয়ে গেল। কিন্তু উৎসবের মরশুমের তো সবে শুরু। তাই রেশও এত তাড়াতাড়ি কাটার নয়। এখনো যেন ঢাকের আওয়াজ কানে লেগে রয়েছে মানুষের। ছুটি ছুটি আমেজ বজায়…

Avatar

Nirajana Nag

দুর্গাপুজো শেষ হয়ে লক্ষ্মীপুজোও হয়ে গেল। কিন্তু উৎসবের মরশুমের তো সবে শুরু। তাই রেশও এত তাড়াতাড়ি কাটার নয়। এখনো যেন ঢাকের আওয়াজ কানে লেগে রয়েছে মানুষের। ছুটি ছুটি আমেজ বজায় রয়েছে এখনো। আর সেই আমেজ বজায় রাখতেই এবার কাঁধে ঢাক তুলে নিলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। প্যান্ট স্যুট পরেই ঢাকে কাঠি ছোঁয়ালেন টলি নায়িকা।

গোলাপি প্যান্ট স্যুটে দেখা মিলল কৌশানি। গ্ল্যাম মেকআপে কাঁধে ঢাক নিয়ে ক্যামেরার সামনে পোজ দিলেন তিনি। কিন্তু ঢাক বাজাবেন কী, কৌশানির হাসিই থামে না। কখনো কারোর দিকে তাকিয়ে কপট রাগ দেখাচ্ছেন, কখনো আবার মাথা নাড়িয়ে নানান মুখভঙ্গি করছেন। সোশ্যাল মিডিয়ায় ঢাকি কৌশানির ভিডিও ভাইরাল হতেই শুরু হয়ে গিয়েছে ট্রোলিং। ঢাক বাজানোর আগে ন্যাকামিই করে চলেছেন, অভিনেত্রীকে কটাক্ষ শানিয়েছেন নেটিজেনরা।

Koushani Mukherjee: 'ঢাক বাজাতে গিয়ে এত ন্যাকামি', পুজোর শেষে ট্রোলের মুখে কৌশানি

সোশ্যাল মিডিয়ায় এখন রীতিমতো ভাইরাল কৌশানির এই ঢাক বাজানোর ভিডিও। যদিও অধিকাংশ নেটনাগরিকরাই হেসে গড়িয়ে পড়ছেন তাঁর ঢাক বাজানোর বহর দেখে। লাগাতার ট্রোল হয়ে চলেছেন কৌশানি। কিন্তু এত কটাক্ষ সত্ত্বেও কৌশানির বিশেষ হেলদোল নেই। সোশ্যাল মিডিয়ার ট্রোলের সঙ্গে অবশ্য কৌশানির দীর্ঘদিনের পরিচয়। এমনকি প্রেমিক বনি সেনগুপ্তের জন্যও ট্রোলের মুখে পড়তে হয়েছে তাঁকে। কিন্তু কোনো ট্রোলেরই উত্তর দেন না কৌশানি। তবে প্রেমিকার হয়ে মুখ খুলেছিলেন বনি। তাঁর জন্য কৌশানিকে যেন না জড়ানো হয়, এমনটাই সাফ জানিয়ে ছিলেন তিনি। যদিও তার পরেও ট্রোল থামেনি। এখনো বনির সঙ্গে সমালোচনা, কটাক্ষের মুখে পড়তে হয় কৌশানিকে। কিন্তু তাঁদের মধ্য সম্পর্কের জোর এখনো আগের মতোই রয়েছে।

প্রসঙ্গত, টলিউডের বেশ পুরনো অভিনেত্রী কৌশানি। কেরিয়ারের শুরু থেকেই বনির সঙ্গে তাঁর প্রেম। সম্পর্কটা কোনোদিন আড়ালেও রাখেননি দুজনে। অভিনেত্রীর পরিবারের তরফে জানা গিয়েছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন বনি কৌশানি। যদিও বিষয়টা নিয়ে অভিনেতা অভিনেত্রীর কেউই মুখ খোলেননি এখনো।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই