whatsapp channel

Madhumita Sarcar: বিপজ্জনক পোশাকে উন্মুক্ত গোপন ট্যাটু, ক্যামেরার সামনে এ কী দেখিয়ে ফেললেন মধুমিতা!

বর্তমানে তরুণ প্রজন্মে জনপ্রিয়তার শিখরে রয়েছেন যে অভিনেত্রী তাঁর নাম নিঃসন্দেহে মধুমিতা সরকার (Madhumita Sarcar)। এক দশকেরও আগে ছোটপর্দায় ডেবিউ করেছিলেন তিনি। জনপ্রিয়তা তাঁর সে সময় থেকেই বড় কম ছিল…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে তরুণ প্রজন্মে জনপ্রিয়তার শিখরে রয়েছেন যে অভিনেত্রী তাঁর নাম নিঃসন্দেহে মধুমিতা সরকার (Madhumita Sarcar)। এক দশকেরও আগে ছোটপর্দায় ডেবিউ করেছিলেন তিনি। জনপ্রিয়তা তাঁর সে সময় থেকেই বড় কম ছিল না। তবে বড় পর্দায় পা রাখার পর থেকে দর্শকদের কাছে মধুমিতার এক অন্য রূপ প্রকাশ পেয়েছে। আগের থেকে অনেকটাই খোলামেলা হয়েছেন তিনি। শান পড়েছে অভিনয় দক্ষতাতেও। ভিন্ন ভিন্ন চরিত্রে, ভিন্ন ভিন্ন প্রোজেক্টে নিজেকে মেলে ধরছেন পর্দার ‘পাখি’।

জনপ্রিয়তা উত্তরোত্তর বাড়ছে মধুমিতার। মূলত সোশ্যাল মিডিয়াতেই বেশি খ্যাতি অভিনেত্রীর। ইনস্টাগ্রামে খুবই সক্রিয় থাকেন মধুমিতা। ২.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। অনুরাগীদের মধ্যে জনপ্রিয়তা ধরে রাখার কৌশল সহজেই আয়ত্ত করৈ ফেলেছেন মধুমিতা। প্রায় দিনই কোনো না কোনো ফটোশুটের ছবি, রিল ভিডিও তিনি শেয়ার করতেই থাকেন নেট মাধ্যমে। আর সেসব শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। বিশেষত তরুণ প্রজন্মের কাছে মধুমিতার খ্যাতি দেখার মতো।

Madhumita Sarcar: বিপজ্জনক পোশাকে উন্মুক্ত গোপন ট্যাটু, ক্যামেরার সামনে এ কী দেখিয়ে ফেললেন মধুমিতা!

এছাড়াও মধুমিতার ফ্যানপেজের সংখ্যা নেহাত কম নয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এমনি একটি ইনস্টাগ্রাম ফ্যানপেজ থেকে অভিনেত্রীর বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। কালো মডার্ন গাউনে ধরা দিয়েছেন মধুমিতা। নিম্নাঙ্গে বিপজ্জনক কাটে স্পষ্ট হয়ে উঠেছে ঊরুর ট্যাটু। জমকালো গয়নায় সেজে আত্মবিশ্বাসের সঙ্গে ক্যামেরায় পোজ দিয়েছেন অভিনেত্রী। অনুরাগীরাও মধুমিতার রূপ দেখে গলে জল।

প্রসঙ্গত, ছোটপর্দায় বহুদিন হয়ে গেল আর দেখা যায় না মধুমিতাকে। বড়পর্দা এবং ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত তিনি। বড়পর্দায় তিনি পা রেখেছিলেন ‘লাভ আজকাল পরশু’ ছবির হাত ধরে। তারপর ‘চিনি’র দুটি ছবিতে অভিনয় করেছেন মধুমিতা। কাজ করেছেন আরো কিছু ছবি এবং ওয়েব সিরিজে। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও অভিনয় করে ফেলেছেন তিনি। বাংলায় মধুমিতাকে শেষবার দেখা গিয়েছে ‘চিনি ২’ ছবিতে। তবে তেমন ভালো চলেনি এই ছবিটি। তাঁর আগামী প্রোজেক্টের ঘোষণার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই