Hoop PlusTollywood

‘প্যান্ট পরতে ভুলে গিয়েছেন!’, শর্ট ড্রেসে সৌমিতৃষাকে দেখে ‘মোটা’ বলে কটাক্ষ নিন্দুকদের

তাঁকে দর্শকরা চেনেন ছোটপর্দা থেকে। বাংলার সিরিয়াল প্রেমীদের প্রিয় ‘মিঠাই রানী’ হয়ে উঠেছিলেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। বড়পর্দায় পা রেখেছেন তিনি। প্রথম ছবিতেই টলিউড সুপারস্টার দেবের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে গিয়েছিলেন সৌমিতৃষা। ছোটপর্দার নায়িকা থেকে সটান সিনেমার অভিনেত্রী হয়ে ওঠেন তিনি। তবে এরপর থেকেই অভিযোগ উঠতে শুরু করে, সৌমিতৃষার নাকি অহংকার বেড়েছে।

মিঠাই চলাকালীন ছোটপর্দার যে অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে, বন্ধুবান্ধবদের সঙ্গে দেখা যেত সৌমিতৃষাকে, এখন আর দেখা যায় না তাঁদের সঙ্গে। এমনকি মিঠাই সিরিয়ালের সহ অভিনেতা অভিনেত্রী, বন্ধুবান্ধবদের ইনস্টাগ্রামে আনফলো করার অভিযোগও উঠেছে সৌমিতৃষার বিরুদ্ধে। কিছুদিন আগেই অভিনেত্রীর একদা ঘনিষ্ঠ বন্ধু হিসেবে পরিচিত অভিনেতা সায়ক চক্রবর্তী নাম না করে একটি পোস্ট করেন, যা সৌমিতৃষাকে উদ্দেশ্য করেই ছিল বলে মত অনেকের।

মোদ্দা কথা, এখন প্রায়শই সংবাদ শিরোনামে উঠে আসছেন মিঠাই রানী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছিলেন তিনি। সাদা রঙের শর্ট শিমারি পোশাকে সুইমিং পুলের ধারে লেন্সবন্দি হয়েছেন তিনি। পায়ে কালো হাই হিল আর লম্বা খোলা চুলে বেশ মিষ্টিই দেখাচ্ছে সৌমিতৃষাকে। তবে এই ছবিগুলি শেয়ার করে নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়তে হল তাঁকে। কয়েকজন মন্তব্য করেন, সৌমিতৃষাকে এসব ড্রেসে নয়, বরং শাড়িতেই বেশি মানায়। এমনকি কয়েকজন তাঁকে মোটা বলেও কটাক্ষ করেছেন। তবে কোনো মন্তব্যেরই কোনো উত্তর দেননি অভিনেত্রী।

কিছুদিন আগে জানা গিয়েছিল, সায়ক সৌমিতৃষা আগে খুব ভালো বন্ধু থাকলেও বর্তমানে কেউই পরস্পরকে ইনস্টাগ্রামে ফলো করেন না। এর আগেও নিজের সহকর্মীদের আনফলো করার অভিযোগ উঠেছিলেন সৌমিতৃষার বিরুদ্ধে। পালটা জবাবও দিয়েছিলেন তিনি। তবে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন শোনা যায়, বড়পর্দায় পা রেখেই নাকি হাবভাব বদলে গিয়েছে সৌমিতৃষার। মিঠাই সিরিয়ালের অনেক সহকর্মীকেই এখন আর ফলো করেন না তিনি।

Related Articles