whatsapp channel

ফের অভিনয় জগতে ফিরছেন ধর্মেন্দ্র-জিনাত আমন সহ একঝাঁক স্বর্ণযুগের শিল্পী

করোনা অতিমারীর কারণে বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রীরা চাইলেও কাজ করতে পারছেন না। প্রোডাকশন হাউসগুলিও এই বিষয়ে যথেষ্ট সাবধানতা অবলম্বন করছে। এর মধ্যেই খুব শীঘ্রই কামব‍্যাক করছেন স্বর্ণযুগের একঝাঁক বলিউড অভিনেতা-অভিনেত্রী। অপরদিকে পরিচালকের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা অতিমারীর কারণে বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রীরা চাইলেও কাজ করতে পারছেন না। প্রোডাকশন হাউসগুলিও এই বিষয়ে যথেষ্ট সাবধানতা অবলম্বন করছে। এর মধ্যেই খুব শীঘ্রই কামব‍্যাক করছেন স্বর্ণযুগের একঝাঁক বলিউড অভিনেতা-অভিনেত্রী। অপরদিকে পরিচালকের ভূমিকায় কামব‍্যাক করছেন করণ জোহর (karan johar)।

Advertisements

করণের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেমকাহানী’-র মাধ্যমে রূপোলি পর্দায় ফিরছেন ধর্মেন্দ্র (Dharmendra)। এই ফিল্মে ধর্মেন্দ্রর সঙ্গে কামব‍্যাক করছেন জয়া বচ্চন (Jaya Bachchan) ও শাবানা আজমি (shabana azmi)। রূপোলি পর্দায় তাঁদের কামব‍্যাকের কথা আগেই শোনা গিয়েছিল। এরপর করণ জোহর ছোট্ট একটি টিজারের মাধ্যমে তাঁদের কামব‍্যাকের কথা কনফার্ম করে দেন। ধর্মেন্দ্রকে শেষবার ‘ইয়ামলা পাগলাদিওয়ানা-2′-তে শেষবারের মতো দেখা গিয়েছিল। জয়া বচ্চনকে শেষবার দেখা গিয়েছিল ‘কি অ্যান্ড কা’ ফিল্মে দেখা গিয়েছিল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

Advertisements

ফিরছেন নীতু কাপুর (neetu kapoor)-ও। শেষবার তাঁকে রণবীর কাপুর (Ranbir kapoor) অভিনীত ফিল্ম ‘বেশরম’-এ দেখা গিয়েছিল। এরপর ঋষি কাপুর (Rishi kapoor)-এর ক‍্যান্সার ধরা পড়ে। সেই সময় প্রায় কাজ করা ছেড়ে দিয়েছিলেন নীতু। ঋষিকে তিনি পর্যাপ্ত সময় দিতেন। কিন্তু শেষরক্ষা হয়নি। গত বছর প্রয়াত হয়েছেন ঋষি। একা হয়ে গিয়েছেন নীতু। তাই আবারও অভিনয়কে আঁকড়ে ধরেছেন তিনি। ‘যুগ যুগ জিও’ ফিল্মের মাধ্যমে আবারও কামব‍্যাক করছেন নীতু।

Advertisements

কামব‍্যাক করছে জিনাত আমন (zeenat aman)। এভারগ্রিন জিনাত ফিরছেন মার্ডার মিস্ত্রি ফিল্ম ‘মারগাঁও: দি ক্লোজড ফাইল’-এর মাধ্যমে। বিখ্যাত লেখিকা আগাথা ক্রিস্টিকে ট্রিবিউট জানিয়ে এই ফিল্মটি তৈরি হচ্ছে। এই ফিল্মে একজন অ্যাংলো ইন্ডিয়ান উদ্যোগপতির ভূমিকায় অভিনয় করছেন জিনাত। শেষবার জিনাতকে দেখা গিয়েছিল ‘পানিপথ’ ফিল্মে সাকিনা বেগমের ভূমিকায়।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media