Bengali SerialHoop Plus

উপর মহল থেকে এসেছে প্রস্তাব, রাজনীতিতে যোগ দিচ্ছেন ‘রানী রাসমনি’র গদাই ঠাকুর!

বর্তমানে ছোট পর্দার জনপ্রিয় মুখের মধ্যে সৌরভ সাহা অন্যতম। করুণাময়ী রানি রাসমণির মধ্যে দিয়ে চূড়ান্ত জনপ্রিয়তা পান তিনি। সন্ধ্যে হলেই সৌরভ সাহার সরল মুখের অভিনয়ের জন্য আপামর দর্শক অপেক্ষা করেন। যেই মানুষটা পর্দার ওপারে গেলে ঈশ্বর প্রেমে ভাবুক হয়ে যান, মুখে হাসি, সরল কথায় যখন সকলের মধ্যে প্রেম বিলিয়ে দেন তখন সেই মানুষটার মুখে রাজনীতির গন্ধ বড্ড আঁশটে লাগে।

হ্যাঁ, সম্প্রতি একটি পোস্ট তিনি ফেসবুকের মাধ্যমে করেন, যেখানে সৌরভ সাহা তার নিজের কিছু চিন্তা ভাবনা তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। সৌরভের ফেসবুক পোস্ট অনেকেই কমেন্ট করেন এবং কেউ কেউ সৌরভের মতাদর্শে ইতিবাচক প্রতিক্রিয়া দেন। তাহলে কী লিখেছেন পর্দার সরল সেই মানুষটা?

এই দিন সকালে সৌরভ সাহা তাঁর ফেসবুকে একটি পোস্টে লেখেন, ” রাজনীতি বা সমাজে আপনার পছন্দের মানুষ কোনজন? একজন শিল্পী বা খেলোয়াড় নাকি রংবাজ মস্তান?”

এই পোস্ট ঘিরেই শুরু হয় নানান জল্পনা। অনেকের অনুমান সৌরভ রাজনীতিতে যাচ্ছেন, আবার কেউ কেউ ভাবছেন সৌরভ কাউকে বুঝি কটাক্ষ করে এমন ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন। সম্প্রতি ভোটের আগে চলছে রং বদলের খেলা। সবুজ গেরুয়ার পালাবদল চলছে শিল্পী মহলেও। প্রায় প্রতিদিনই কেউ না কেউ রাজনীতিতে যোগদান করছেন। কেউ সবুজ পতাকা হাতে তুলে নিচ্ছেন তো কেউ গেরুয়া পতাকা। তাহলে কি সৌরভ উপর মহল থেকে ডাক পেলেন? এরইমধ্যে একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় বলেই দিয়েছেন যে তাকে উপর মহল থেকে ডেকেছে।

whatsapp logo