whatsapp channel
Bengali SerialHoop Plus

প্রথম সন্তানের মা হলেন ‘সুবর্ণলতা’-এর সেজো বউ, শেয়ার করলেন বেবি-বাম্পের ছবি

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে মঞ্জরী হিসাবে প্রথম বাংলা টেলিভিশনে ধারাবাহিকে আত্মপ্রকাশ করেন স্নেহা চট্টোপাধ্যায়। এরপর ‘সুবর্ণলতা’ ধারাবাহিকে সেজো বৌয়ের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান এই অভিনেত্রী। এরপর ”বিকেলে ভোরের ফুল’ ‘জলনূপুর’, ‘নকশিকাঁথা’ ধারাবাহিকে পজিটিভ ও নেগেটিভ দুই চরিত্রের জন্যই মূলত খ্যাতি পান স্নেহা। ছোটপর্দায় শেষবার ‘নকশি কাঁথা’ ধারাবাহিকে রোহিনীর চরিত্রে দেখা গিয়েছে স্নেহাকে।

স্নেহা ইতিমধ্যে টলিউডে ‘শুধু তোমারই জন্য’ সিনেমাতে খুবই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। এছাড়া কৌশিক গঙ্গোপাধ্যায়ের বিসমিল্লাহ ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে স্নেহাকে। অভিনেত্রী শেষবার গত বছর লকডাউনের সময় ‘নকশি কাঁথা’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। অভিনয়ের পাশাপাশি স্নেহা জমিয়ে সংসার করছেন। স্নেহার স্বামীর নাম সংলাপ ভৌমিক। তিনিও টেলি ইন্ডাস্ট্রির মানুষ। তবে পর্দার সামনে না থাকলেও পিছনের। পেশায় এডিটর, সম্প্রতি ‘পরিণীতা’, ‘ধর্মযুদ্ধ’, ‘মিতিন মাসি’ সিনেমায় সম্পাদকের দায়িত্বভার সামলেছেন। এই লকডাউনের সময় অভিনেত্রী অন্তঃসত্ত্বা হন। নিজের প্রেগনেন্সির কথা অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেননি।

নতুন বছরে ৫ই ফেব্রুয়ারীতে এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন স্নেহা। প্রেগনেন্সির কথা লুকিয়ে গেলেও সন্তানের জন্মের পর অনুরাগীদের সেই সুখবর অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়াতে জানান। পাশাপাশি মা হওয়ার আগে যাঁরা স্নেহার পাশে থেকেছেন, তাঁকে সাহস যুগিয়েছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানিয়েছেন। তবে ছেলের সাথে কোনো ছবি প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। এখন ছেলেকে নিয়ে বেজায় ব্যস্ত আছেন। স্নেহা ও সংলাপ নতুন সদস্যের নাম রেখেছেন তুরুপ এবং শুক্তো।

মা হওয়ার প্রায় একমাস পরে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করে স্নেহা প্রথম মা হওয়ার অনুভূতির কথা শেয়ার করলেন নিজের ফ্যানদের কাছে। এটি তাঁর প্রথম সন্তান প্রসবের আগের দিন তোলা এই ছবিতটি। কালো স্লিভলেশ টপ পড়ে নিজের বেবি বাম্পের দিকে তাকিয়ে থাকতে দেখা গেল স্নেহাকে। অধীর আগ্রহে নয় মাস ধরে যার অপেক্ষা তার কথাই ভাবছেন। ছবির ক্যাপশনে স্নেহা লেখেন, ‘পরের দিন তোমার সন্তানকে স্বাগত জানানোর এক্সাইটমেন্ট’। ছেলের নামও ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন স্নেহা ও তাঁর স্বামী। এখনও ছেলের ছবি প্রকাশ্যে আনেননি স্নেহা। এখন অভিনেত্রী কাজ না করলেও ছেলে একটু বড় হলে তবেই অভিনয় জগতে ফিরবেন। তবে অভিনেত্রীর ডেলিভারির আগের এই মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo