whatsapp channel

Subhangi Atre: শুধুমাত্র একটি শর্তে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে রাজি ‘অঙ্গুরী ভাবী’ শুভাঙ্গী

কমেডি টিভি সিরিয়াল 'ভাবি জি ঘর পার হ্যায়'-এ 'অঙ্গুরী ভাবী' চরিত্রে দর্শকের হৃদয়ে রাজত্ব করা অভিনেত্রী শুভাঙ্গী আত্রে অন্তরঙ্গ দৃশ্যের শুটিং নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন। এই সিরিয়ালে, শুভাঙ্গী 'অঙ্গুরী…

Avatar

Advertisements
Advertisements

কমেডি টিভি সিরিয়াল ‘ভাবি জি ঘর পার হ্যায়’-এ ‘অঙ্গুরী ভাবী’ চরিত্রে দর্শকের হৃদয়ে রাজত্ব করা অভিনেত্রী শুভাঙ্গী আত্রে অন্তরঙ্গ দৃশ্যের শুটিং নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন। এই সিরিয়ালে, শুভাঙ্গী ‘অঙ্গুরী ভাবী’ হয়ে তার অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন, তাই তাকে সাহসী চরিত্রে দেখা ভক্তদের জন্য থেকে আবেদন কম আসেনা।

Advertisements

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শুভাঙ্গী আত্রেকে প্রশ্ন করা হয়েছিল যে তিনি কি অনস্ক্রিন অন্তরঙ্গ দৃশ্য করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন? এই প্রশ্নের জবাবে শুভাঙ্গী আত্রে বলেছিলেন, ‘অন্তরঙ্গ দৃশ্য করতে আমার কোনো সমস্যা নেই, শুধু সেই দৃশ্যগুলো ঠিকঠাক করে শুট করা উচিত এবং এই দৃশ্যগুলো দেখে আমার মেয়ের মনে প্রশ্ন আসা উচিত নয় যে এ মা এটা কী করছে’। .

Advertisements

Advertisements

শুভাঙ্গী আত্রের এই বক্তব্য থেকে স্পষ্ট যে তিনি তার কেরিয়ারের পাশাপাশি তার মেয়ের লালন-পালন নিয়ে খুবই সিরিয়াস। শুভাঙ্গীর আগে এই চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী শিল্পা শিন্ডে। বললে ভুল হবে না শিল্পার কারণেই ঘরে ঘরে জনপ্রিয় হয়ে ওঠে অঙ্গুরীর চরিত্র। তবে পারিশ্রমিক নিয়ে নির্মাতাদের সঙ্গে বিরোধের জেরে এই টিভি সিরিয়াল ছেড়ে দেন শিল্পা। এরপর ২০১৬ সালে শিল্পার জায়গায় শুভাঙ্গী আত্রেকে আনা হয় সিরিয়ালে অ‌ঙ্গুরী ভাবীর চরিত্রে অভিনয় করার জন্য।

Advertisements

শুভাঙ্গীও সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সাথে সংযুক্ত থাকেন। এখন যারা তাকে ইনস্টাগ্রামে অনুসরণ করেন তারা ভাল করেই জানেন যে অভিনেত্রী বাস্তব জীবনে খুব সাহসী। প্রায়শই তার পোস্টগুলিতে তার সিজলিং লুক দেখা যায়।

whatsapp logo
Advertisements