Hoop PlusRegional

KGF 2-এর আকাশছোঁয়া সাফল্য, যশকে শুভেচ্ছা জানালেন প্রভাস ও আল্লু অর্জুন

ইট’স কেজিএফ, ইট’স চ্যাপ্টার টু। বর্তমানে রেকর্ড ব্রেকার ‘কেজিএফ চ্যাপ্টার টু’। পেরিয়ে গিয়েছে এস.এস.রাজামৌলি (S.S.Rajamouli) পরিচালিত ‘আরআরআর’-কে ছাপিয়ে গিয়েছে প্রশান্ত নীল (Prashant Nil) পরিচালিত ফিল্ম ‘কেজিএফ চ্যাপ্টার টু’। এই মুহূর্তে ‘পুষ্পা ঝুঁকেগা নেহী’ সংলাপ পুরানো হয়ে গিয়ে তার স্থান নিয়েছে রকি ভাই। রকির সংলাপ তো এক পরীক্ষার্থী লিখে এসেছে পরীক্ষার খাতায়। ফিল্মটির সঙ্গে জড়িয়ে গিয়েছে জনজীবন।

অপরদিকে শুভেচ্ছায় ভাসছেন প্রশান্ত। উপরি পাওনা হল প্রভাস (Prabhas)-এর তরফ থেকে শুভেচ্ছা। প্রশান্তের আগামী ফিল্ম ‘সালার’-এ অভিনয় করছেন প্রভাস। এটি একটি অ্যাকশনধর্মী ফিল্ম। প্রভাস শুধু প্রশান্তকেই শুভেচ্ছা জানাননি, তিনি শুভেচ্ছা জানিয়েছেন যশ (Yash), সঞ্জয় দত্ত (Sanjay Dutt), রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon), শ্রীনিধি শেঠি (Srinidhi Shetty) সহ সমস্ত কলাকূশলীদের। প্রত্যুত্তরে যশ স্মাইলি ইমোজি পোস্ট করে ধন্যবাদ জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

ধন্যবাদ জানিয়েছেন আল্লু অর্জুন (Allu Arjun)। বিশ্বের দরবারে ‘কেজিএফ চ্যাপ্টার টু’-র রেকর্ড তৈরিতে গর্বিত আল্লু অর্জুন। কিন্তু খুব অদ্ভুত ভাবে সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে প্রভাস জানিয়েছিলেন, তিনি মনে করেন প্রশান্ত পরিচালিত ‘সালার’-এ অভিনয় করছেন তিনি। তবে তাঁর মতে, বক্স অফিসে ঝড় তোলা একজন পরিচালকের সাথে কাজ করার সুখবর ছাড়া এটি আর কিছুই নয়। সবাইকে অবাক করে দিয়ে সেই প্রভাসই ‘কেজিএফ চ্যাপ্টার টু’-র জন্য প্রশান্ত ও পুরো ইউনিটকে শুভেচ্ছা জানিয়েছেন।

‘কেজিএফ চ্যাপ্টার টু’-র শেষে রয়েছে ইঙ্গিত আবারও নতুন ভাবে ফিরে আসার। সেই ফিল্ম সম্ভবত আরও বড় আকারে আসবে। তবে তার শুটিং কবে থেকে শুরু হবে, তা এখনও জানা যায়নি।

whatsapp logo