whatsapp channel

Devlina Kumar: বিয়ের পরেও নতুন সম্বন্ধ আসছে দেবলীনার জন্য, কি হবে গৌরবের!

টলিপাড়ার অত্যন্ত জনপ্রিয় দম্পতি হলেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) ও দেবলীনা কুমার (Devlina Kumar)। প্রেম থেকে সাতপাকে ঘোরা, তারপর একসাথে ঘরকন্না করা, সবটাই সবার জানা। এককথায় গৌরব-দেবলীনার প্রেমের কাহিনী বেশ…

Avatar

Debaprasad Mukherjee

টলিপাড়ার অত্যন্ত জনপ্রিয় দম্পতি হলেন গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) ও দেবলীনা কুমার (Devlina Kumar)। প্রেম থেকে সাতপাকে ঘোরা, তারপর একসাথে ঘরকন্না করা, সবটাই সবার জানা। এককথায় গৌরব-দেবলীনার প্রেমের কাহিনী বেশ খুল্লামখুল্লা। দুজনেই সম্পর্কের বিষয়ে কোনোদিন কোনো রাখঢাক রাখেননি। তাই করোনাকালীন সময়েও বেশ ধুমধাম করে একে অপরকে ‘হৃদয়ং মম’ করে নিয়েছিলেন। তাদেরকে অনেকে আদর্শ দম্পতির তকমাও দিয়ে থাকেন। কিন্তু এই সুখী গৃহকোণে কি এবার প্রবেশ করল বিচ্ছেদের অন্ধকার? নতুন করে বিয়ের সম্বন্ধের কথা জানালেন অভিনেত্রী। আর তাতেই পড়ল শোরগোল। তাহলে কি এবার অন্য সমীকরণ এই দুই টেলি-তারকার সম্পর্কে? দেখে নিন সবিস্তারে।

জি-বাংলার অত্যন্ত জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দিদি নং-১’। এই শোয়ে সাধারণ মহিলা থেকে অভিনেত্রী, সকলেরই সমাগম ঘটে। আর এবার এই শোয়ে উপস্থিত হন উত্তম কুমারের নাতবউ দেবলীনা কুমার। আর সেখানেই নতুন সম্বন্ধের কথা জানালেন তিনি। আসলে পুরো ঘটনার সূত্রপাত ঘটে সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্ন থেকেই। অভিনেত্রীকে রচনা বিগত সময়ে ঘোরাফেরার বিষয়ে জিজ্ঞেস করতেই তিনি জানান যে কাজের সূত্রে তিনি আমেরিকা ও মিশরে গিয়েছিলেন। বাবা-মা’কে সঙ্গী করেই অভিনেত্রী গিয়েছিলেন বিদেশ বিভুঁইয়ে।

ঠিক তারপর এই বিদেশ ভ্রমণ প্রসঙ্গে বলতে গিয়ে উত্তেজিত হয়ে গৌরব ঘরণী বলেন, “মিশরে গিয়ে খুব ভালো লেগেছে। পিরামিডের সামনে তো আমি নেচেওছি। ওখানে আমার বিয়ের প্রচুর সম্বন্ধ এসেছে। গোরু আর উট দিয়ে লোকজন বিয়ে করতে চেয়েছে। একজন তো ১০০টা উট দিয়ে আমাকে বিয়ে করতে চেয়েছিল। বাবা বলল, বিয়ের দরটা ভালোই এখানে দেখছ’। দেবলীনা আরো বলেন, ‘ওখানে তো লোকজন বিশ্বাসই করতে পারে না মানুষের একটা বিয়ে। বাবাকে বলছে, আপনার একটাই বউ?’ এইসব কথা শুনে হেসেই খুন হন সকলে।

প্রসঙ্গত, ২০১৭ সালে একে অপরের প্রেমে পড়েন গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমার। দিদির বাড়িতে লক্ষ্মীপুজো দেখতে গিয়েই ঘরের লক্ষ্মীর দর্শন ঘটে মহানায়কের নাতির। তারপর সম্পর্কের জল গড়ায় ৩ বছর ধরে। শেষমেষ ২০২০ সালে করোনাকালীন সময়েই সাতপাকে বাঁধা পড়েন দুজন। বর্তমানে দুজনেই আলাদা আলাদা ধারাবাহিকে অভিনয় করছেন।

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা