whatsapp channel

Srabanti Chatterjee: লাল রঙের লেহেঙ্গা-চোলিতে মোহময়ী শ্রাবন্তী, হট লুকে ঘুম কাড়লেন পুরুষ ভক্তদের

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ক্রমশ নিজের কেরিয়ারে ঘুরে দাঁড়াচ্ছেন। একাধিক মুভিতে অভিনয় করছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ শ্রাবন্তী। চলছে তাঁর আগামী ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ…

Avatar

Nilanjana Pande

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ক্রমশ নিজের কেরিয়ারে ঘুরে দাঁড়াচ্ছেন। একাধিক মুভিতে অভিনয় করছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ শ্রাবন্তী। চলছে তাঁর আগামী ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শেষ পর্যায়ের প্রস্তুতি। এই ফিল্মে মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। তবে তার মাঝেই তিনি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একটি রিল।

শ্রাবন্তীর শেয়ার করা রিলে তাঁর পরনে রয়েছে উজ্জ্বল লাল রঙের লেহেঙ্গা-চোলি। চোলিটি নেটের তৈরি। শর্ট স্লিভ চোলি জুড়ে রয়েছে লাল সুতোর এমব্রয়ডারি। লেহেঙ্গাটি ফ্লেয়ারড। লেহেঙ্গা জুড়েও রয়েছে লাল সুতোর কারুকার্য। লেহেঙ্গা-চোলির সাথে টিম আপ করা ওড়নাটিও লাল নেটের তৈরি। ওড়না জুড়েও রয়েছে লাল সুতোর কারুকার্য। লেহেঙ্গা-চোলি এমব্রয়ডারি ফ্লোরাল প‍্যাটার্নের। এমব্রয়ডারির মাঝে ব্যবহার করা হয়েছে সাদা স্টোন। লেহেঙ্গা-চোলির সাথে শ্রাবন্তীর মেকআপ যথেষ্ট উজ্জ্বল। মেটালিক আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টান তাঁর দুই চোখকে করে তুলেছে আকর্ষক। ঠোঁট রাঙানো লাল রঙের ম্যাট লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে পনিটেল। মুখের চারপাশে ছড়ানো রয়েছে কিছু ফ্রিঞ্জ।

গলায় কুন্দনের নেকপিস পরেছেন শ্রাবন্তী। চুলের মাঝে সিঁথি করে পরেছেন কুন্দনের মাঙ্গটিকা। ডান হাতে রয়েছে লাল রঙের চুড়ি ও কুন্দনের বালা। রিলের নেপথ্য গান হিসাবে তিনি বেছে নিয়েছেন ‘আঁখে তেরি’। ক্যাপশনেও ব্যবহার করা হয়েছে এই গানের লাইন। জুড়ে দেওয়া হয়েছে লাল রঙের হার্ট ইমোজি। আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তারপরেই পুরুলিয়া ও রাঢ় বাংলার দুর্গম অঞ্চলে শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং।

এই মুভির শুটিং সেরেই শ্রাবন্তী ব্যস্ত হয়ে পড়বেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shibaprashad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Roy) নির্মিত ফিল্ম ‘আমার বস’-এর শুটিং-এ। উইন্ডোজ-এর সাথে এটিই শ্রাবন্তীর প্রথম কাজ। খুব শীঘ্রই মুক্তি পাবে শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘দুই পৃথিবী’। এই ফিল্মে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে তাঁকে।

whatsapp logo