Bengali SerialHoop Plus

Ushasie Chakraborty: নিষিদ্ধ আনন্দ উপভোগ করলেন জুন আন্টি

শৈশব থেকেই কাচের বয়ামে ভরা বাপুজী কেক পাল্লা দিয়েছে নামী-দামী কোম্পানির কেকের সম্ভারকে। কখনও বেকারত্বের জ্বালায় সঙ্গী হয়েছে বাপুজী কেক ও এক কাপ চা। কখনও স্কুলের টিফিন বক্সে স্থান হয়েছে তার। বাপুজী কেকের অমৃতসম স্বাদ এখনও রয়ে গিয়েছে আগের মতোই। কিন্তু কেন যে তা অনেকের কাছে নিষিদ্ধ ছিল, তার উত্তর নেই। এঁদের মধ্যেই রয়েছেন ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। সম্প্রতি রাস্তার মাঝে দাঁড়িয়ে নিষিদ্ধ আনন্দে কামড় বসালেন তিনি।

এদিন ইন্সটাগ্রামে ঊষসী একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে ঊষসীর পরনে রয়েছে হলুদ রঙের শাড়ি, সবুজ ব্লাউজ ও চোখে সানগ্লাস। হাওয়ায় চুল উড়ে এলোমেলো। মুখে হালকা মেকআপ। ভিডিওতে ঊষসী বলছেন, তিনি হাজরা মোড়ের কাছে দাঁড়িয়ে বাপুজী কেক খাচ্ছেন। বাপুজী কেক ঊষসীর অত্যন্ত পছন্দের হলেও শৈশবে বাড়ি থেকে বাপুজি কেক খাওয়ায় ছিল নিষেধাজ্ঞা। কিন্তু বর্তমানে শৈশবের নিষিদ্ধ কেকে কামড় দিয়ে আনন্দ খুঁজে পেয়েছেন ঊষসী। বাপুজী কেকের সাথেই তিনি চুমুক দিয়েছেন গরম চায়ের ভাঁড়ে।

ঊষসীর এই ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই উচ্ছ্বসিত অনুরাগীদের একাংশ ঊষসীর সাথে নিজেদের ছোটবেলার মিল খুঁজে পেয়েছেন। একই সাথে অনেকে জানিয়েছেন, তাঁদেরও পছন্দের তালিকায় রয়েছে বাপুজী কেক। ফিটনেস সচেতন হলেও স্ট্রিট ফুড খেতে পছন্দ করেন ঊষসী। সম্প্রতি কলকাতায় রাস্তার ধারের একটি হোটেলে মাছ, ভাত, চাটনি ও পাঁপড় সহযোগে লাঞ্চ সেরেছেন তিনি।

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’ শেষ হয়ে গেলেও ঊষপী অভিনীত খল চরিত্র জুন আন্টিকে অনেকেই ভোলেননি। তবে ঊষসী আগামী দিনে ওয়েব সিরিজে কাজ করতে চান। একটু বিরতি নিয়ে ছোট পর্দায় ফেরার ইচ্ছা রয়েছে তাঁর।

whatsapp logo