whatsapp channel

Jeetu Kamal: ডিভোর্স বিতর্কের মধ্যেই প্রথম ভালোবাসার কাছে ফিরতে চান জিতু কমল!

গত কয়েকদিন ধরে জিতু কমল (Jeetu Kamal) খবরের শিরোনাম দখল করেছেন তাঁর সাথে নবনীতা দাস (Nabanita Das)-এর বিবাহ বিচ্ছেদের জেরে। আচমকাই এই জুটির বিবাহ বিচ্ছেদের খবরে হতাশ তাঁদের অনুরাগীদের একাংশ।…

Avatar

Nilanjana Pande

গত কয়েকদিন ধরে জিতু কমল (Jeetu Kamal) খবরের শিরোনাম দখল করেছেন তাঁর সাথে নবনীতা দাস (Nabanita Das)-এর বিবাহ বিচ্ছেদের জেরে। আচমকাই এই জুটির বিবাহ বিচ্ছেদের খবরে হতাশ তাঁদের অনুরাগীদের একাংশ। নবনীতা জানিয়েছেন, গত তিন মাস ধরে আলাদা থাকছিলেন তাঁরা কারণ সম্পর্কটা ওয়ার্ক করেনি। জিতু বিবাহ বিচ্ছেদের পরেও নবনীতার খেয়াল রাখার সিদ্ধান্ত নিয়েছেন। নবনীতা ও জিতুর সম্পর্কের সূত্রপাত টেলিভিশন ধারাবাহিক থেকে। জিতু বর্তমানে ফিল্মে অভিনয় করলেও টেলিভিশনের কাছে কৃতজ্ঞ তিনি। কারণ তাঁর বিয়ের সম্পর্ক তৈরি হয়েছে টেলিভিশন থেকে। অন্ন যোগানোর পাশাপাশি মাথার ছাদ ও পছন্দের গাড়ি কিনতে পেরেছেন টেলিভিশনে কাজের সূত্রেই।

‘অপরাজিত’ জিতুকে দিয়েছে জনপ্রিয়তা। তবে তিনি জানালেন, তাঁর কিছু চিত্রনাট্যই আসল। চিত্রনাট্য তাঁকে কাজের জন্য আগ্রহী করে তোলে। কিন্তু কোনো প্রশংসা বা সমালোচনা প্রভাবিত করে না জিতুকে। কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee)-র পরিচালনায় ‘আমি আমার মতো’ ফিল্মে অভিনয় করতে চলেছেন জিতু। এই ফিল্মে তাঁর বিপরীতে আবারও দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে। দীর্ঘদিন ধরেই কমলেশ্বরের সাথে জিতুর পরিচয়। ‘মেঘে ঢাকা তারা’-র পরিচালকের সাথে কাজ করার জন্য মুখিয়ে ছিলেন ‘অপরাজিত’ জিতু। কমলেশ্বরকে জিতু নিজে মুখেই তা জানিয়েছিলেন। অবশেষে তাঁর প্রত্যাশা পূরণ হতে চলেছে।

উপরন্তু তাঁর বিপরীতে রয়েছেন শ্রাবন্তী। জিতু জানালেন, শ্রাবন্তীর কাছে চিত্রনাট্যই আসল। তিনি ফ্লোরে কাজ নিয়ে যথেষ্ট সচেতন। ফলে পোড়খাওয়া অভিনেত্রী শ্রাবন্তীর সাথে কাজ করতে পছন্দ করেন জিতু। তাঁর মতে, ‘আমি আমার মতো’-র কাহিনী যথেষ্ট প্রাসঙ্গিক। বর্তমান যুগে বাড়ির ছেলে-মেয়েরা মা-বাবার থেকে দূরে থাকেন কর্মসূত্রে। সামাজিক প্রেক্ষাপটে বাবা-ছেলের কাহিনী নিয়ে তৈরি ‘আমি আমার মতো’।

আপাতত নভেম্বর মাস অবধি ফিল্মের কাজ নিয়ে ব্যস্ত থাকবেন জিতু। তবে তিনি জানালেন, টেলিভিশন তাঁর প্রথম ভালোবাসা। ফলে ভালো চিত্রনাট্য পেলে আবারও তাঁর ফার্স্ট লাভের কাছেই ফিরবেন জিতু।

whatsapp logo