whatsapp channel

তুষারপাতে বরফ মাখলেন জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তুমুল ভাইরাল

বেশ কয়েক বছর ধরে গোপনে সাত পাঁকে বাধা নায়িকার সঙ্গে জমিয়ে প্রেম করছেন টলিউডের হার্টথ্রব এই নায়ক। ইনি আর কেউ নন অঙ্কুশ আর ঐন্ড্রিলা। এদের প্রেমকাহিনি জানতে আর কারোর বাকি…

Avatar

HoopHaap Digital Media

বেশ কয়েক বছর ধরে গোপনে সাত পাঁকে বাধা নায়িকার সঙ্গে জমিয়ে প্রেম করছেন টলিউডের হার্টথ্রব এই নায়ক। ইনি আর কেউ নন অঙ্কুশ আর ঐন্ড্রিলা। এদের প্রেমকাহিনি জানতে আর কারোর বাকি নেই। দুজনেই অভিনয়ের পাশাপাশি জমিয়ে প্রেম করছেন। ইতিমধ্যেই ছোটপর্দা থেকে বড় পর্দার নাম লিখেয়ে ফেলেছেন ঐন্দ্রিলাও। বহু বছর ধরে প্রেম করলেও পর্দায় তাঁদের একসঙ্গে দেখা যায়নি কখনও। দর্শকেরা এই জুটিকে পর্দায় দেখতে চেয়েছেন বারবার। অবশেষে তাঁদের অনস্ক্রিন ‘ম্যাজিক’ দেখাবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

বলিউডের মতো টলিউডে ও এখন বিয়ের আসর জমে উঠেছে। অগ্রহায়ণ মাসেই প্রথম বিয়ের ঘন্টা বাজে বাঙালির বঙ্গ ক্রাশ অনির্বান ভট্টাচার্যের। এরপর ডিসেম্বরের শুরুতে গৌরব দেবলীনা বিয়ে সেড়ে নিলেন। এরপর সামনের বছরের ফেব্রুয়ারিতে টেলিজগতের অন্যতম সেরা তারকা নীল তৃণা ও বিয়েটা সেড়ে ফেলবেন। এই সব দেখে টলিউডের আরো এক লাভ বার্ডস দের বিয়ে করার ইচ্ছে জেগেছে। এরা আর কেউ নন অঙ্কুশ হাজরা এবং ঐন্ড্রিলা। এরা প্রেম বহু বছর ধরে করছে। এরা একে অপরকে ১০ বছর ধরে চেনে। প্রথমে বন্ধু,তারপর প্রেম এবার স্বামী স্ত্রী হওয়ার পালা। কবে বিয়ে করছে সেটা এখনো খোলসা করে কিছুই বলেননি। তবে পরের বছরে বিয়ে করছেন তা ঠিক। সেলিব্রেটি থেকে অনুরাগীরা বেশ উত্তেজিত এই কাপলের বিয়ে দেখার জন্য

এই সেলেব দম্পতি নিজেদের প্রেম নিয়ে প্রায়শই লাইমলাইটে থাকেন। বিশেষ করে করোনা আবহে বিয়ের এই লকডাউনের সময়ে অঙ্কুশের বাড়িতেই ছিলেন ঐন্ড্রিলা। একসাথে এই লকডাউনে বেরোনো, রান্না করা,নানান খুনসুটির মুহূর্ত শেয়ার করেছেন এই যুগল। টলিপাড়ার সুপারহিট অফ-স্ক্রিন জুটি  অঙ্কুশ-ঐন্দ্রিলা। নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিন কিছু লুকিয়ে রাখতে পছন্দ করেন না। বরং প্রকাশ্যে স্বীকৃতি দিয়েছেন নিজেদের প্রেমকে। এমনকি একসাথে এরা ওয়ার্ক আউট ও করতেন। আবার চলতি বছরে এই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি দেখা যাবে পরপর চারটি সিনেমাতে। প্রথম সিনেমা হল ‘ম্যাজিক’ আর তিনটি নাম এখনো জানা যায়নি।

আপাতত, মার্চের কবে বিয়ে করবে সেই দিনক্ষণ এখনো ঠিক হয়নি। কিন্তু এর মধ্যে এই কাপল উড়ে গেলেন পাহাড়ের কোলে। এই কনকনে ঠান্ডায় প্রিহানিমুন উদযাপন করতে। বরফ ঘেরা হিমাচল প্রদেশে নিজেদের ডেস্টিনেশন ঠিক করেছেন এই জুটি। হিমাচল প্রদেশে গিয়ে কখনো সোলান তো আবার কখনো শিমলায় গিয়ে বরফের সাথে ছবি শেয়ার করেন এই জুটি। যা দেখে তাঁদের ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়তে শুরু করে। কখনও অঙ্কুশ-ঐন্দ্রিলা একে অপরের সঙ্গে ছবি শেয়ার করেন, আবার কখনো তাঁরা নিজেদের মতো করেই নিজস্বী তুলে নিজেদের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেই চলেছেন। সম্প্রতি বরফের মধ্যে ঐন্দ্রিলাকে জাপটে ধরে শুয়ে আছে অঙ্কুশ। যা বেশ ভাইরাল হয়।

সোশ্যাল মিডিয়া খুললেই এখন অঙ্কুশ-ঐন্দ্রিলার বেড়াতে যাওয়ার ছবি ঘুরে বেড়াচ্ছে। নিয়ে তাঁদের ভক্তরা জোর কদমে আলোচনা শুরু করে দিয়েছেন। পাহাড়ের দেশে এই জুটির ভালোবাসা আরো বেড়ে গিয়েছে তা তাদের ছবি দেখলে বোঝাই যাচ্ছে। এবার ঐন্দ্রিলা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে আরো বেশি রোম্যান্টিক ছবি শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। এবারে আর ছবি না এক রোম্যান্টিক ভিডিও শেয়ার করলেন। শিমলায় এখন চারিদিকে বরফ ঠাসা। এই বরফের টলিউডের এই মোস্ট হ্যান্ডসাম অভিনেতা ঐন্ড্রিলাকে জড়িয়ে ধরে এক ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করছেন ঐন্দ্রিলা। সম্প্রতি জনপ্রিয় হিন্দি ফিল্ম “মহব্বতে” সিনেমার গান হামকো হামিশে চুরাকে গানের সঙ্গে একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন অঙ্কুশ। এই ভিডিওতে অঙ্কুশ ও ঐন্দ্রিলার রোমান্স নেটিজেনদের মন কেড়ে নিয়েছে। এই ভিডিয়োতে অভিনেত্রী তৃণা সাহা কমেন্ট করে লিখেছেন, “উফফ উফফ” সাথে লাভ ইমোজি। নিমেষে ভাইরাল এই রোম্যান্টিক রিল ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media