Hoop PlusTollywood

Sandipta Sen: সন্দীপ্তার নতুন ভিডিও ভাইরাল

সন্দীপ্তা সেন (Sandipta Sen) বর্তমানে ব্যস্ত ওয়েব সিরিজ নিয়ে। টানা বারো বছর বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। কিন্তু নিজেকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে পছন্দ করেন সন্দীপ্তা। ফলে ওয়েব সিরিজে অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ সন্দীপ্তা। নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন তিনি। শেয়ার করেন ইন্সটাগ্রাম রিলও। সম্প্রতি ভাইরাল হয়েছে সন্দীপ্তার একটি ইন্সটাগ্রাম রিল।

সন্দীপ্তার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে মেরুন রঙের সিকুইনড গাউন। গাউনটি বডিকন। এটি স্প্যাগেটি সিকুইনড। ডিপ নেক গাউনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে সন্দীপ্তার ক্লিভেজ। এই গাউনের সাথে স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন সন্দীপ্তা। হালকা মেকআপ রয়েছে। ন্যুড শেডের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন তিনি। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কখনও সন্দীপ্তাকে হালকা নাচ করতে দেখা যাচ্ছে। কখনও তিনি রয়েছেন সিডাক্টিভ মুডে। এমনকি এই ভিডিওয় চোখ মারতে দেখা গেল তাঁকে। সব মিলিয়ে এ এক অন্য সন্দীপ্তা। ক্যাপশনে সন্দীপ্তা কয়েকটি লাল রঙের হার্ট ইমোজি পোস্ট করেছেন। সন্দীপ্তার গাউনটি ডিজাইন করেছে কলকাতার ফ্যাশন হাউস এইচ.এস.ক্রিয়েশন।

সন্দীপ্তার ভিডিও দেখে অনুরাগীদের একাংশ লিখেছেন, ‘লেডি পাঠান’ হয়ে উঠতে তাঁর আর দেরি নেই। তবে বাংলার লেডি পাঠান হলে তা অতুলনীয় হয়ে থাকবে। তবে অনেকে সন্দীপ্তার পোশাক নিয়ে অশ্লীল কটাক্ষ করতেও ছাড়েননি। কিন্তু সন্দীপ্তা কোনো নেতিবাচকতাকে প্রশ্রয় দেন না। ফলে তিনি চুপ করেই থেকেছেন।

সাম্প্রতিক কালে জি ফাইভে স্ট্রিমিং হয়েছে ‘শিকারপুর’। এই ওয়েব সিরিজে অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র বিপরীতে সন্দীপ্তার অভিনয় প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

whatsapp logo