Hoop PlusTollywood

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

ভোজপুরি ছবির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী বাঙালি তনয়া মোনালিসা। ভালো নাম অন্তরা বিশ্বাস কিন্তু অভিনয় স্বার্থে এখন সে মোনালিসা। সোশ‍্যাল মিডিয়াতেও সবসময় সক্রিয় থাকেন তিনি। তাঁর সব ছবি ও নাচের ভিডিও প্রায়ই ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়।

বাঙালি হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বোল্ড অভিনেত্রীদের তালিকায় প্রথম লিস্টে নাম থাকে মোনালিসার। বাংলায় এখনও পর্যন্ত ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজেই অভিনয় করেছেন তিনি। ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজন তুমুল জনপ্রিয় হয়েছিল মোনালিসার দৌলতে। এছাড়া স্টার প্লাসের ‘নজর’ ধারাবাহিকে ভিলেনের চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী লক্ষীপুজো কাটিয়ে করোনা আবহে গোয়ায় ঘুরতে গিয়েছেন মোনালিসা। সাথে আছে স্বামী বিক্রান্ত। এখন ছুটির মেজাজে গোয়াতে ভ্যাকেশান কাটাচ্ছেন। গোয়া থেকে একের পর এক ছবি, ভিডিয়ো শেয়ার করেই চলেছেন অভিনেত্রী। এই ছবিগুলিও তাঁর আর শেয়ার করা মাত্রই দুরন্ত গতিতে ভাইরাল মোনালিসার এই হট অবতার। কখনো কালো ওয়ানপিসে কখনো কালো ফিনফিনে নেটের নাইট শুটে বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

গোয়াতে থাকলেও করওয়া চৌথের উপোস করতে ভোলেননি নায়িকা। গোয়ার বিচে চাঁদ দেখে স্বামী বিক্রান্তের সাথে উপোস ভেঙেছেন নায়িকা। এবার আরো একটি নতুন হট ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সূর্য ও সমুদ্রকে ব‍্যাকগ্রাউন্ডে রেখে সমুদ্র সৈকতের বালিতে বসে পোজ দিয়েছেন নায়িকা। সাথে সুন্দরী স্লিভলেস ডিপনেক টপ থেকে উপচে পড়ছে রুপের ঘনঘাটা, পড়ন্ত সূর্যের আলোয় মোনালিসার রুপে ঘায়েল বহু পুরুষ মন। সকলের প্রিয় ঝুমা বৌদি ছবিটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ইতমধ্যে লাইকের সংখ‍্যা ছাড়িয়েছে দেড় লক্ষের বেশী। নিজের হটনেসে ঘায়েল বহু পুরুষ মন।

 

View this post on Instagram

 

Sun ☀️ Rays… Sea 🌊, Waves, Beach , Messy Hair and Me…. #goodmorning #world

A post shared by MONALISA (@aslimonalisa) on

whatsapp logo