whatsapp channel

Sonam Kapoor: মা হতে চলেছেন অভিনেত্রী সোনম কাপুর? নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে

করোনা অতিমারীর কারণে দেশ লকডাউন হয়ে যাওয়ায় বিদেশেই আটকে পড়েছিলেন সোনম কাপুর (sonam kapoor)। গত 13 ই জুলাই দেশে ফিরেছেন তিনি। মেয়েকে নিতে অনিল কাপুর (anil kapoor) এসেছিলেন এয়ারপোর্টে। বাবাকে…

Avatar

HoopHaap Digital Media

করোনা অতিমারীর কারণে দেশ লকডাউন হয়ে যাওয়ায় বিদেশেই আটকে পড়েছিলেন সোনম কাপুর (sonam kapoor)। গত 13 ই জুলাই দেশে ফিরেছেন তিনি। মেয়েকে নিতে অনিল কাপুর (anil kapoor) এসেছিলেন এয়ারপোর্টে।

বাবাকে এতদিন পরে দেখেই আবেগপ্রবণ হয়ে কেঁদে ফেলেন সোনম। পাপারাৎজিদের ক্যামেরায় বন্দী হয়ে সেই ভিডিও এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তার সঙ্গেই ভাইরাল হয়েছে সোনমের কিছু ছবি। ছবিগুলি দেখে সোনমের অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে শুরু হয়েছে জোরদার জল্পনা। এয়ারপোর্টে সোনমের পরনে ছিল সাদা রঙের চেক স্কার্টের উপর নীল রঙের ওভারসাইজড টপ। এরপরেই সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনদের ধারণা হয়, সোনম মা হতে চলেছেন। এই কারণেই তিনি ওভারসাইজড টপ পরেছেন। হয়তো এই কারণেই তিনি ভারতে ফিরে এসেছেন। কিন্তু অনেকে বলছেন, হয়তো ওভারসাইজড টপের কারণে সোনমকে অন্তঃসত্ত্বা মনে হচ্ছে। তবে সোনম এখনও এই বিষয়ে মুখ খোলেননি।

কিছুদিন আগেই সোনমের আপকামিং ফিল্ম ‘ব্লাইন্ড’-এর শুটিং শেষ হয়েছে। এটি ‘ব্লাইন্ড’ নামে একটি কোরিয়ান ফিল্মের রিমেক। ‘ব্লাইন্ড’ একটি ক্রাইম থ্রিলার ফিল্ম। সোম মাখিজা (shome makhija) পরিচালিত ফিল্মটি প্রযোজনা করছেন সুজয় ঘোষ (sujoy Ghosh)। 2020 সালের শেষ দিকে এই ফিল্মের শুটিং শুরু হয়েছিল। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ফিল্মের শুটিং শেষ হয়েছে। খুব শীঘ্রই ওটিটি প্ল‍্যাটফর্মে রিলিজ করবে ‘ব্লাইন্ড’।

 

View this post on Instagram

 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media