whatsapp channel

Puja Banerjee: বছরের শুরুতেই বড় ধামাকা, ক্যাবারে ডান্সারের লুকে নজর কাড়লেন পুজা

পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একসময় মুম্বইয়ের বুকে কেরিয়ার শুরু করলেও বাংলায় একাধিক কাজ করেছেন তিনি। টলিউডে বড় পর্দায় কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন পুজা। এছাড়াও কয়েকটি ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পুজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) একসময় মুম্বইয়ের বুকে কেরিয়ার শুরু করলেও বাংলায় একাধিক কাজ করেছেন তিনি। টলিউডে বড় পর্দায় কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন পুজা। এছাড়াও কয়েকটি ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। সাম্প্রতিক কালে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা গিয়েছিল পুজাকে। নতুন বছরে খুব শীঘ্রই স্ট্রিম হতে চলেছে পুজা অভিনীত নতুন বাংলা ওয়েব সিরিজ ‘ ক্যাবারে’। এই ওয়েব সিরিজটি আড্ডাটাইমস ওটিটিতে স্ট্রিম হবে আগামী 26 শে জানুয়ারি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Advertisements

ইতিমধ্যেই আড্ডাটাইমসের ভার্চুয়াল পেজ থেকে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে ‘ক্যাবারে’-র ফার্স্ট লুক। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পুজা। তাঁর চরিত্র কলকাতার এক ক্যাবারে ডান্সারের। নতুন বছরের শুরুতে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডল থেকে পুজা শেয়ার করলেন ক্যাবারে নৃত্যশিল্পীর চরিত্রে তাঁর লুক। কয়েকটি ছবি দিয়ে তৈরি একটি ভিডিও শেয়ার করেছেন পুজা। ছবিগুলিতে তাঁর উর্ধ্বাঙ্গে রয়েছে কালো রঙের বিকিনি টপ। টপ জুড়ে রয়েছে রূপোলি রঙের মেটালের অর্নামেন্টাল কারুকার্য। বিকিনি টপের নুডল প‍্যাটার্নের স্লিভ তৈরি করতে ব্যবহার হয়েছে রূপোলি চেন। টপ থেকেও একাধিক চেন নেমে এসেছে পুজার অনাবৃত কোমরের অংশে। নিম্নাংশে রয়েছে কালো রঙের হাই-থাই স্লিটেড স্কার্ট। স্লিটের মাধ্যমে উন্মুক্ত রয়েছে পুজার মসৃণ পা।

Advertisements

উন্মুক্ত রয়েছে তাঁর নাভিমূল। কোমরে রয়েছে রূপোলি মেটালের বেলি ডান্স বেল্ট। চোখের মেকআপে রেট্রো স্টাইলে ব্যবহার হয়েছে উইং আইলাইনারের টান। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হাইলাইটারের ব্যবহার। চুলেও ব্যবহার করা হয়েছে রেট্রো স্টাইল। ক্রাউনের অংশে বান বেঁধে বাকি অংশ ছাড়া রয়েছে। কপালের সামনের অংশে পরানো হয়েছে সিলভারের হেয়ার অ্যাকসেসরিজ।

Advertisements

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি ওয়েব সিরিজ ‘ক্যাবারে’ পরিচালনা করছেন উৎসব মুখার্জী (Utsav Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by Addatimes (@addatimes_)

whatsapp logo
Advertisements