whatsapp channel

Janhvi Kapoor: বারবার বুক থেকে সরে যাচ্ছে শাড়ি! ক্যামেরার সামনে অস্বস্তিতে পড়লেন জাহ্নবী কাপুর

একসময়ের নামজাদা অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)। বলিউডে পা রেখেই যেন ধামাকা করেছেন তিনি। নিজের সৌন্দর্য ও অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের। এখনো অব্দি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

একসময়ের নামজাদা অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)। বলিউডে পা রেখেই যেন ধামাকা করেছেন তিনি। নিজের সৌন্দর্য ও অভিনয়ের দক্ষতায় মন জয় করেছেন দর্শকদের। এখনো অব্দি হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করলেও তার নামডাক এখন দেশজুড়ে। তার একটা কারণ অবশ্য মায়ের মতো সৌন্দর্য। একটা সময় শ্রীদেবীর রূপে পাগল হয়নি, এমন দর্শক ছিল না দেশে। মায়ের সেই খ্যাতি আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে মেয়ে জাহ্নবী। তার রূপে এখন পাগল অনেকেই। বর্তমান প্রজন্মের মধ্যে অনেকের ‘ক্রাশ’ও হয়ে উঠেছেন এই বলি-সুন্দরী। তবে সম্প্রতি বেশ অস্বস্তিতে পড়তে দেখা গেল অভিনেত্রী। বিষয়টি ঠিক কি? দেখুন সবিস্তারে।

বলিউড হোক বা টলিউড কিংবা হলিউড- টিনসেল দুনিয়ায় অনেককেই ‘উপস মোমেন্ট’-এর শিকার হতেই হয় কোনো না কোনো সময়। অভিনেতাদের থেকে অভিনেত্রীরা বেশীরভাগ এই অস্বস্তিকর পরিস্থিতির সামনা করেন। বিশেষ করে যেসব অভিনেত্রীরা খোলামেলা স্টাইলিশ পোশাকে স্বল্পবসনা হয়ে জনসমক্ষে আসতে পছন্দ করেন, তারাই বেশিরভাগ এই ‘উপস মোমেন্ট’-এর মুখোমুখি হয়ে থাকেন। এর আগেও প্রিয়াঙ্কা চোপড়া থেকে করিনা কাপুর, ক্যাটরিনা কাইফ সহ অনেক নামজাদা অভিনেত্রী এই পরিস্থিতির শিকার হয়েছেন। এবার এই তালিকায় নাম জুড়ে গেল জাহ্নবী কাপুরেরও।

ভাইরাল হওয়া অভিনেত্রীর একটি ভিডিওতে ধরা পড়েছে সেই মুহূর্ত। এই ভিডিওটিতে নিজের গাড়ির ফ্রন্ট সিটে বসে থাকতে দেখা গেছে অভিনেত্রীকে। তার পরনে ছিল একটি দুধসাদা রংয়ের ডিজাইনার শাড়ি এবং ম্যাচিং স্লিভলেস ব্লাউজ। আর এই পোশাকই অভিনেত্রীকে অস্বস্তিতে ফেলেছে বারবার। প্যাপদের ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্য। ভিডিওতে অনেকবার তাকে শাড়ি ত্যিক করতে দেখা গিয়েছে হাত ধরে। কখনো বুকের কাছে শাড়ি টেনে তিনি ঢাকা দিতে চেয়েছেন শরীরের উন্মুক্ত অংশ, কখনো আবার উদরাংশ ঢাকা দিতে চেষ্টা করেছেন অভিনেত্রী। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে যায় মুহূর্তে।

প্রসঙ্গত, কিছুদিন আগে সুপারফ্লপ হয়েছে তাঁর নতুন ছবি ‘মিলি’। তবে এই ব্যর্থতাকে ভুল চান অভিনেত্রী। আবারো নতুন উদ্যমে ঘুরে দাঁড়াতে মরিয়া শ্রীদেবী কন্যা। গোপন সূত্রে খবর, এবার দুর্দান্ত এক স্পাই-এর চরিত্রে অভিনয় করতে চলেছেন জাহ্নবী। যে স্পাই থ্রিলার ছবির নাম ‘উলঝ’।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা