BollywoodHoop Plus

Karisma Kapoor: ডিপনেক গাউনে উন্মুক্ত ক্লিভেজ, এই বয়সেও নেটদুনিয়ায় ঝড় তুললেন করিশ্মা

নব্বইয়ের দশকে বলিউডে রীতিমতো রাজ করেছেন করিশ্মা কাপুর (Karishma Kapoor), এখন বয়স প্রায় ৫০ ছুঁইছুঁই। কিন্তু, তাকে দেখে বোঝার উপায় নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করে চর্চায় এসেছেন। জলকেলিতে ব্যস্ত করিশ্মার ফিগার ও স্টাইল দেখে অবাক নেট জনতা। এই বয়সেও এত সুন্দর থাজা যায়, তাও আবার মেক আপ ছাড়াই!

করিশ্মার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে একটা ফ্রেস লুক। খোলা চুল, পরনে ভায়োলেন্ট সুইম স্যুট বা কোনো টপ। গলায় স্টাইলিশ নেকলেস ও চোখে রোদচশমা। অভিনেত্রীর এমন লুকে পাগল নেট মহল। সাধারণত করিনা কাপুর খানকে এই ধরনের স্টাইলিশ লুকে দেখতে পাওয়া যায়, সেই জায়গায় করিশ্মা কাপুরকে দেখে অনেকেই অবাক। নিঃসন্দেহে, করিশ্মা করিনাকেও টেক্কা দিতে পারেন এই বয়সেও।

একটা সময় করিশ্মা মানুষের মনে রাজ করতেন, কিন্তু বিগত বেশ কিছু বছর ধরে তাকে বড় পর্দায় দেখা যায়নি। যদিও, শেষবার তাঁকে দেখা গিয়েছিল শাহরুখ খান, অনুষ্কা শর্মা, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘জিরো’ ছবিতে, এই ছবিতে তাঁকে একটি ক্যামিও চরিত্রে দেখা যায়। কিন্তু, লিড রোলে তাকে বহু বছর দেখা যায় না। তবে, শোনা গিয়েছে ক্রাইম ড্রামা ‘ব্রাউন- দ্য ফার্স্ট কেস’-এর (Brown) এর সঙ্গে কামব্যাক করবেন করিশ্মা।

বড় পর্দায় সেভাবে কাজ না করলেও, সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় করিশ্মা। মাঝে মধ্যেই তাকে গার্লস গ্যাং এর সঙ্গে পার্টিতে দেখা যায়, তবে সেখানেও অধিকাংশের চোখ আটকে যায় করিশ্মার সচেতন ফ্যাশন সেন্স দেখে।

whatsapp logo