whatsapp channel

Arijit Singh: দাড়ি গোঁফ না কাটার কারণ কি? অরিজিৎ সিংয়ের উত্তর শুনলে চমকে যাবেন

গানের জগতের ধ্রুবতারা হলেন অরিজিৎ সিং। সদ্য তিনি লতা মঙ্গেশকরের স্মৃতি উদ্দেশ্যে গান গেয়ে মন জিতে নেন বহু শ্রোতার। এখানেই শেষ নয়, সদ্য প্রয়াত হয়েছেন সঙ্গীত শিল্পী কেকে ( KK)।…

Avatar

গানের জগতের ধ্রুবতারা হলেন অরিজিৎ সিং। সদ্য তিনি লতা মঙ্গেশকরের স্মৃতি উদ্দেশ্যে গান গেয়ে মন জিতে নেন বহু শ্রোতার। এখানেই শেষ নয়, সদ্য প্রয়াত হয়েছেন সঙ্গীত শিল্পী কেকে ( KK)। তার উদ্দেশ্যেও গান গেয়ে উপহার দেন লাখ লাখ শ্রোতাকে। এককথায়, অরিজিৎ সিং হলেন গানের জগতের সেই চমকপ্রদ হীরে যা অমূল্য।

সম্প্রতি, অরিজিৎ প্রসঙ্গে একটি মজাদার কাহিনী ভাইরাল হয়েছে। ঘটনা হল, অরিজিৎকে আমরা বেশিরভাগ সময় গোঁফ দাড়িতে দেখি। কিন্তু, মুম্বাই গেলে তিনি গোঁফ দাড়ি কাটেন না। এমনকি কোনো সেলুন পর্যন্ত যান না। ব্যাপার কি?

কপিল শর্মা’র শোতে সম্প্রতি হাজির হয়েছিলেন অরিজিৎ। কপিল শর্মা জিজ্ঞেস করেন কেন অরিজিৎ দাড়ি গোঁফ কাটেন না? যার উত্তর শুনলে আপনি অবাক হবেন।

এমনিতেই সাধাসিধে অরিজিৎ। গ্ল্যামার জগতের সঙ্গে যুক্ত থাকলেও অরিজিৎ একেবারেই সাদাসিধে জীবন যাপন করেন। স্ত্রী সন্তান নিয়ে সাধারণ জীবনে অভ্যস্থ তিনি। মঞ্চে উঠলেও তার উপস্থিতি বুঝিয়ে দেয় যে তিনি কতটা মাটির মানুষ। এই মানুষটি সেদিন কপিল শর্মাকে এক চমকপ্রদ উত্তর দেন। শিল্পী অরিজিৎ এর কথায় মুম্বাইয়ের সেলুনের চার্জেস বড্ড বেশি। যেই দাড়ি গোঁফ তিনি মাত্র ৪০/৫০ টাকায় কাটিয়ে নিতে পারেন, সেই একই জিনিষ মুম্বাইয়ে ১৫০/২০০। তাই মুম্বাই এলে আর দাড়ি গোঁফে হাত দেননা না কিন্তু নিজের বাড়িতে ফিরলে কাটিয়ে নেন। ব্যাপার হল এই যে এমন সাধারণ সত্য বলতেও দ্বিধা বোধ করেন না অরিজিৎ। হয়তো এইজন্যেই তিনি আরো অনন্য।