Hoop PlusTollywood

Isha Saha: বাথরুম থেকে ভাইরাল অভিনেত্রী ইশা সাহার গোপন ছবি!

ইদানিং ইশা সাহা (Isha Saha) ব্যস্ত ওয়েব সিরিজ ও ফিল্মের কাজ নিয়ে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ তিনি। নিত্যনতুন রিল ও ফটোশুট শেয়ার করেন ইশা। বর্তমানে কলকাতা জুড়ে চলছে গ্রীষ্মের দাবদাহ। আপাতত সকলের মনে একটাই ক্যাপশন, ‘শহরের উষ্ণতম দিনে’। বাদ গেলেন না ইশাও। এই ক্যাপশন দিয়ে ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করলেন তিনি।

ইশার শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে একটি আধো অন্ধকার ঘরে। জানলার কাঁচে ফুটে উঠেছে তাঁর প্রতিমূর্তি। ইশার পাশে রাখা হলুদ ল্যাম্পশেড। কারও দিকে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন তিনি। হঠাৎই ছবিটি দেখলে মনে হতে পারে, ইশার পরনে কোনো পোশাক নেই। কিন্তু প্রকৃতপক্ষে তিনি পরে রয়েছেন একটি অফ শোল্ডার পোশাক যা দেখা যাচ্ছে না ছবিতে। ল্যাম্পশেডের আলো প্রতিফলিত হচ্ছে। ইশা এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তাঁকে চূড়ান্ত সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। নেটিজেনদের একাংশ লিখেছেন, এয়ার কন্ডিশনড রুমে শহরের উষ্ণতা বোঝা যায় না। অনেকে লিখেছেন ল্যাম্পশেডের লাইটে গরম লাগার কথাও। একজন নেটিজেন লিখেছেন, তিনি যখন স্নান করতে যান, তখন তাঁর বাথরুমের টিকটিকি তাঁর দিকে ওই ভাবে তাকিয়ে থাকে।

বর্তমানে স্টুডিওপাড়া অন্দরে ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta)-র সাথে ইশার সম্পর্কের সমীকরণ নিয়ে চলছে জোরদার গুঞ্জন। এমনকি তাঁদের দেখা যায় একে অপরের ফিল্মের প্রিমিয়ারে। এই মুহূর্তে সেপারেশনে রয়েছেন ইন্দ্রনীল ও তাঁর স্ত্রী বরখা বিস্ত (Barkha Bist)। কিন্তু ইশা অথবা ইন্দ্রনীল তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে রাজি নন।

সাম্প্রতিক কালে ইশা অভিনীত ওয়েব সিরিজ ‘ইন্দু 2’ সাফল্য পেলেও বক্স অফিসে চূড়ান্ত অসফল হয়েছে তাঁর ফিল্ম ‘ঘরে ফেরার গান’।

whatsapp logo