whatsapp channel

Kacher Manush: ‘দিদি নং ১’-এর মঞ্চে রচনার গলায় মালা পরালেন প্রসেনজিৎ, ভিডিও ঘিরে শুরু হইচই

বেশ কিছু বছর যাবৎ, বাংলা সিনেমা হোক বা ধারাবাহিক, শুরুর পূর্বে প্রচার কাজের জন্য বেছে নেওয়া হয় দিদি নং ওয়ান এর মঞ্চ। এখনও পর্যন্ত যা যা সিনেমা মুক্তি পেয়েছে বা…

Avatar

Susmita Kundu

বেশ কিছু বছর যাবৎ, বাংলা সিনেমা হোক বা ধারাবাহিক, শুরুর পূর্বে প্রচার কাজের জন্য বেছে নেওয়া হয় দিদি নং ওয়ান এর মঞ্চ। এখনও পর্যন্ত যা যা সিনেমা মুক্তি পেয়েছে বা ধারাবাহিক তার সবের একটা গ্র্যান্ড প্রচার চলে দিদি নং ওয়ান এর হাত ধরে। এই বছর পুজোয় মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ ও দেব অভিনীত নতুন ছবি কাছের মানুষ। আর সেই উপলক্ষেই রবিবার গ্র্যান্ড সেলিব্রেশনের মাধ্যমে চলে প্রচার কার্য।

একে মহালয়া ছিল রবিবার, তাই পুজোর সাজে সেজে ওঠে গোটা সেট। এদিন দিদি নং ওয়ান মঞ্চে উপস্থিত থাকেন দেব, প্রসেনজিৎ, ইশা সহ আরো অনেকে। চলে দেদার ফুচকা খাওয়া, নাচ, গান, কমেডি, খেলা অনেক কিছু।

পুজোর প্রাক্কালে মুক্তি পেতে চলেছে দেব প্রযোজিত ও অভিনীত কাছের মানুষ। লিড চরিত্রে অভিনয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ইশা সাহা। বেশ কিছুদিন ধরে জোরকদমে ছবির প্রচার সেরেছেন দেব। প্রতিদিনের বিনোদনের পাতায় দেব প্রযোজিত কাছের মানুষের কোনো না কোনো সংবাদ থাকবেই থাকবে। এবার ছবি মুক্তির অপেক্ষা। যারা দেবের ভক্ত তাদের কাছে এটা বড় প্রাপ্তি ।পাশাপাশি দেব ও প্রসেনজিৎ দুজনে এক ফ্রেমে থেকে ছবির গরিমা আরও বাড়িয়ে দিয়েছেন।

এদিন দিদি নং ওয়ান মঞ্চে প্রসেনজিৎ ও রচনা ডুয়েট রোম্যান্টিক পারফরম্যান্স দিয়ে সকলকে চমকে দেন শুধু ডুয়েট নাচ নয়, দেব মালা নিয়ে এসে রচনার গলায় মালা পরিয়ে দেন, রচনাও কম যান না, সেও সেই মালা প্রসেনজিৎ এর গলায় পরিয়ে দেন। এভাবেই চলে দেদার, আড্ডা, আনন্দ, খেলা ও ছবির প্রচার।

whatsapp logo