whatsapp channel

শরীরের মেদ ঝরিয়ে মারকাটারি ফিগারে নীনা কন্যা মাসাবা, ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ছবি

মাসাবা গুপ্তা (Masaba Gupta) নিজেকে কোনোদিন লাইমলাইটে রাখতে পছন্দ করেন না। বিখ্যাত অভিনেত্রী নীনা গুপ্তা (Neena Gupta)-র মেয়ে হয়েও মাসাবা বরাবর নিজের মতো। ফ্যাশন ডিজাইনার হিসাবে তাঁর খ্যাতি দেশজোড়া। এহেন…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

মাসাবা গুপ্তা (Masaba Gupta) নিজেকে কোনোদিন লাইমলাইটে রাখতে পছন্দ করেন না। বিখ্যাত অভিনেত্রী নীনা গুপ্তা (Neena Gupta)-র মেয়ে হয়েও মাসাবা বরাবর নিজের মতো। ফ্যাশন ডিজাইনার হিসাবে তাঁর খ্যাতি দেশজোড়া। এহেন মাসাবারও নিজের ওবেসিটি নিয়ে যথেষ্ট দুঃখ ছিল। কিন্তু 2021 সাল মাসাবার জন্য স্পেশ‍্যাল হয়ে থাকবে কারণ তিনি এই বছর তাঁর বাড়তি ওজন ঝরিয়ে ফেলেছেন।

সম্প্রতি মাসাবা ইন্সটাগ্রামে নিজের ওয়াশবোর্ড অ্যাবসের ছবি শেয়ার করে নিজের ক্রমশ স্লিম অ্যান্ড ট্রিম হয়ে ওঠার অভিজ্ঞতা ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে। মাসাবা লিখেছেন, তিনি নিজের ব্যবসার সঙ্গে নিজের স্বাস্থ্যের প্রতিও সৎ। মাসাবা রোজ নিয়ম মেনে সকাল 7 টা 9 টা অবধি ওয়ার্কআউট করেন। বাইরের তেল-মশলাওয়ালা খাবার খাওয়া তিনি ইদানিং একেবারেই ছেড়ে দিয়েছেন। তিনি এখন শুধুমাত্র বাড়ির খাবার খান। আগের রাতের কোনো পার্টি বা ফোন কলের স্ট্রেস নেওয়া ছেড়ে দিয়েছেন মাসাবা।

বিগত দশ বছরে এই প্রথম মাসাবা নিজেকে সবচেয়ে হালকা ও ফুরফুরে অনুভব করছেন। মাসাবার নতুন ফিটনেস রেজিম মাসাবার পিসিওডি নিরাময় করতে সাহায্য করেছে। এছাড়াও ফিটনেস রেজিম মানার ফলে মাসাবার ওষুধ বন্ধ হয়ে গেছে। জীবনকে সঠিকভাবে চিনতে শিখেছেন মাসাবা। এখন তিনি বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন।

মাসাবা মহিলাদের হরমোনজনিত সমস্যা নিয়েও কথা বলেছেন। তিনি জানিয়েছেন, তাঁরও কিছু হরমোনাল সমস্যা রয়েছে। কিন্তু সেই সমস্যার ফলে তাঁর শরীরের পুষ্টি যাতে প্রভাবিত না হয়, তার জন্য সর্বদা সচেতন রয়েছেন মাসাবা। প্রকৃতপক্ষে মা নীনা গুপ্তার গাইডেন্সেই মাসাবা নিজেকে আবারও নতুন করে ডিসকভার করতে পেরেছেন। নীনা এই বয়সেও নিজেকে সুস্থ-সবল রাখার চেষ্টা করেন। নীনা বরাবর বাইরের খাবার খাওয়া পছন্দ করেন না। তাঁকে সবসময়ই বাড়িতে তৈরি খাবার খেতে দেখা গিয়েছে। সবকিছুর মাধ্যমে মাসাবা আবারও প্রমাণ করে দিলেন, তিনি অপ্রতিরোধ‍্য।

 

View this post on Instagram

 

A post shared by Masaba (@masabagupta)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media