whatsapp channel

গর্ভবতী অবস্থায় শুটিং করতে গিয়ে অজ্ঞান হয়ে গিয়েছিলেন! মুখ খুললেন বেগম করিনা

কিছুদিন আগে করিনা (kareena Kapoor khan) নিজের তৃতীয় সন্তান ‘প্রেগন‍্যান্সি বাইবেল’-কে জনসমক্ষে নিয়ে এসেছেন। এটি করিনার লেখা একটি বই যাতে মাতৃত্বকালীন সময়ের বিভিন্ন ঘটনা তুলে ধরেছেন তিনি। করিনা নিজেই এই…

Avatar

HoopHaap Digital Media

কিছুদিন আগে করিনা (kareena Kapoor khan) নিজের তৃতীয় সন্তান ‘প্রেগন‍্যান্সি বাইবেল’-কে জনসমক্ষে নিয়ে এসেছেন। এটি করিনার লেখা একটি বই যাতে মাতৃত্বকালীন সময়ের বিভিন্ন ঘটনা তুলে ধরেছেন তিনি। করিনা নিজেই এই বইটিকে তাঁর তৃতীয় সন্তান বলেছেন। ‘প্রেগন‍্যান্সি বাইবেল’-এ তিনি লিখেছেন, অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করতে গিয়ে জ্ঞান হারিয়েছিলেন তিনি।

করিনা অন্তঃসত্ত্বা থাকাকালীন ‘লাল সিং চাড্ডা’-র শুটিং করেছেন। এছাড়া তিনি একাধিক ফটোশুট করেছেন। ফটোশুট করার সময় একটি দিনের বর্ণনা দিয়েছেন করিনা। তিনি লিখেছেন, ফটোশুট করতে গিয়ে তিনি সেটে অজ্ঞান হয়ে গিয়েছিলেন। তবে এই ঘটনার কথা করিনা বিস্তারিত ভাবে লেখেননি। হয়তো বা ভারতীয় সংস্কার মেনেই তিনি এই পদ্ধতি অবলম্বন করেছেন। তবে বিস্তারিত লিখলে হয়তো হবু মায়েরা সতর্ক হয়ে যেতেন।

‘প্রেগন‍্যান্সি বাইবেল’-এর ভূমিকায় করিনা লিখেছেন, সবাই মনে করেন, সেলিব্রিটিরা সন্তানসম্ভবা অবস্থাতেও খুব গ্ল‍্যামারাস থাকেন। কিন্তু তা কখনোই নয়। মাতৃত্বকালীন সময়ের শুরুর দিকে করিনা নিজেও নিজেকে সুন্দর রাখার চেষ্টা করেছেন। বাড়ির বাইরে বেরোলেও করিনা চেষ্টা করতেন নিজেকে গ্ল‍্যামারাস দেখানোর। কিন্তু খামতি থেকে গিয়েছিল তাঁর মানসিকতায়। করিনা নিজের মনে সৌন্দর্য অনুভব করেননি।

কিন্তু অন্তঃসত্ত্বা থাকাকালীন গ্ল‍্যামারাস থাকা সম্ভব নয় বলে জানিয়েছেন করিনা। সেই সময় তাঁর ওজন অনেকটাই বেড়ে গিয়েছিল। তাঁর গোটা শরীরে নানারকমের দাগ ছিল। বিকাল পাঁচটার মধ্যেই করিনার ঘুম পেয়ে যেত। করিনা সেলিব্রিটি হলেও সমস্ত মায়েদের স্বার্থে লিখেছেন ‘দি প্রেগন‍্যান্সি বাইবেল’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media