Hoop PlusTollywood

এই বয়সে এসেও বায়না, ৭৮-এর দীপঙ্কর দে কে কীভাবে খুশি রাখেন স্ত্রী দোলন!

টলিউড ইন্ডাস্ট্রির প্রিয় জুটি দীপঙ্কর দে (Dipankar Dey) এবং দোলন রায় (Dolon Roy)। ভালোবাসার প্রকৃত সংজ্ঞা সম্ভবত তাঁরাই বুঝিয়েছেন। যখন কেউ ‘লিভ ইন’ শব্দগুলির সঙ্গে তেমন ভাবে পরিচিতও ছিলেন না, সেই সময়ে দাঁড়িয়ে সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে এক ছাদের তলায় থাকার সাহস দেখিয়েছিলেন তাঁরা। দীর্ঘদিন একত্র বাস করার পর বিবাহবন্ধনে আবদ্ধ হন দুজনে। বর্তমানে যখন একের পর এক তারকাদের বিয়ে ভাঙছে, তখন দীপঙ্কর এবং দোলন সুখী দম্পতির নিদর্শন হয়ে দাঁড়িয়েছেন।

বয়সে প্রবীণ অভিনেতা দীপঙ্করের থেকে অনেকটাই ছোট দোলন। কিন্তু নিজের ভালো থাকার কৃতিত্ব স্ত্রীকেই দেন দীপঙ্কর দে। ৭৮ বছর বয়স হয়েছে বর্ষীয়ান অভিনেতার। বয়সজনিত নানান শারীরিক সমস্যা থাকা এ সময়ে স্বাভাবিক। মাঝে মধ্যেই অসুস্থতার খবর পাওয়া যায় অভিনেতার। তবুও নাকি শিশুসুলভ আচরণ করেন দীপঙ্কর। বয়স বাড়লে মানুষের মনের বয়সও উলটো দিকে হাঁটতে থাকে। দীপঙ্কর দে ও ব্যতিক্রম নন। আর তাঁর সব আবদার সামলাতে হয় স্ত্রী দোলনকেই।

বিশ্বকাপ চলাকালীন একদিন রাতে আচমকাই সুগার ফল হয়ে অসুস্থ হয়ে পড়েন দীপঙ্কর দে। গভীর রাতে হাসপাতালে ভর্তি করা হলে আইসিইউতে রাখা হয় তাঁকে। একদিন চিকিৎসকদের পরামর্শে থাকার পর বাড়ি ফিরে আসেন তিনি। তারপর থেকেই দীপঙ্করের দেখভালে আরো কড়া হয়ে উঠেছেন দোলন। এদিকে অভিনেতার বায়নাও যে শেষ হওয়ার নয়। খেতে ভালোবাসেন তিনি। তাই এটা সেটা আবদার লেগেই থাকে তাঁর।

দোলনের কথায়, একটা বয়সে পৌঁছে মানুষের সবথেকে বেশি প্রয়োজন হয় মানসিক আনন্দের। দীপঙ্কর দে এর এটা দ্বিতীয় শৈশব। তাই সেই ভাবে বাচ্চাদের মতোই স্বামীকেও খুশি রাখেন দোলন রায়। অভিনেত্রী জানান, স্বামীর মন কীভাবে ভালো রাখা যায় সেদিকে সবসময় খেয়াল রাখেন তিনি। তাঁর ডায়েট, স্বাস্থ্য সব দিকে নজর থাকে তাঁর। এই বয়সে এসেও কাজে বিরাম নেই দীপঙ্কর দে-র। তবে আউটডোর শুটে এখন আর স্বামীকে একা ছাড়েন না দোলন।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই