whatsapp channel

Priya Prakash: এবার চোখ মেরে নয়, খোলা ব্লাউজে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী প্রিয়া প্রকাশ

মালয়ালম অভিনেত্রী প্রিয়া প্রকাশ (Priya Prakash Varrier)-এর একটি ভিডিও এখনও অবধি নেটদুনিয়ার আই ক্যান্ডি। প্রিয়ার সেই বিখ্যাত উইঙ্ক অনেকেই অনুকরণ করার চেষ্টা করলেও পেরে ওঠেননি। প্রিয়ার ওই ভিডিওর ভাষা কারোর…

Avatar

Advertisements
Advertisements

মালয়ালম অভিনেত্রী প্রিয়া প্রকাশ (Priya Prakash Varrier)-এর একটি ভিডিও এখনও অবধি নেটদুনিয়ার আই ক্যান্ডি। প্রিয়ার সেই বিখ্যাত উইঙ্ক অনেকেই অনুকরণ করার চেষ্টা করলেও পেরে ওঠেননি। প্রিয়ার ওই ভিডিওর ভাষা কারোর পক্ষেই বাধা হয়ে দাঁড়ায়নি। নেটিজেনদের শুধু চাহিদা ছিল প্রিয়ার উইঙ্ক দেখার। অভিনয় নিয়ে চর্চা না হলেও প্রিয়ার উইঙ্ক নিয়ে এখনও অবধি রীতিমত চর্চা চলে। কিন্তু সম্প্রতি প্রিয়ার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

সেই ছবিতে প্রিয়া খোলামেলা, বোল্ড। ছবিতে প্রিয়ার পরনে রয়েছে লাল রঙের ডিপ নেক টপ ও পোলকা ডট ট্রাউজার। ডিপ নেক টপের কয়েকটি বোতাম খোলা। ফলে প্রিয়ার ক্লিভেজ দৃশ্যমান। প্রিয়ার এই ছবিটির ভিউয়ারস কয়েক ঘন্টার মধ্যেই ছাড়িয়ে গিয়েছে দুই লক্ষ। আবারও সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন প্রিয়া। তবে সম্ভবত তাঁর উইঙ্ক ভিডিওটি এই ছবির পাশে বেশি চর্চিত।

Advertisements

উইঙ্ক ভিডিওর পর থেকেই প্রিয়া প্রকাশ বিখ্যাত হয়ে উঠেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এরপরেও বেশ কয়েকটি ফিল্মে কাজ করেছেন প্রিয়া। কিছুদিন আগেই প্রিয়ার আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ছবিতে প্রিয়াকে দেখা গিয়েছিল আদিবাসীদের সাজে। এলোমেলো চুলে অত্যন্ত স্বল্প পোশাকে ছবিটি তুলেছিলেন প্রিয়া। তা দেখে অনেকের মনে হয়েছিল, প্রিয়া আসলে এরোটিকা অভিনেত্রী। কিন্তু এটি ছিল একটি ব্র্যান্ড এনডোর্সমেন্ট। ব্র্যান্ড এনডোর্সমেন্টের শুটিংয়ে এই ধরনের সাজ সেজেছিলেন প্রিয়া। প্রিয়ার এই ছবিটিতেও তিন লক্ষের বেশি লাইক হয়েছিল।

Advertisements

আগামী, 25 শে জুলাই, প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে প্রিয়ার আগামী ফিল্ম ‘বিষ্ণুপ্রিয়া’। এটি একটি কন্নড় ফিল্ম। এছাড়াও আগামী দিনে আরও দুটি ফিল্মে অভিনয় করবেন প্রিয়া।

Advertisements

whatsapp logo
Advertisements