whatsapp channel

সেপ্টেম্বরেই আসছে নতুন অতিথি, সন্তানের নাম হবে ‘বিজেমূল’! নুসরতকে তোপ সোশ্যাল মিডিয়ায়

নেটদুনিয়া থেকে টলিউড এবং রাজ্য-রাজনীতি, এই মুহূর্তে সর্বত্র বিচরণ নুসরত জাহান (nusrat jahan) ও তাঁর অনাগত সন্তানের খবরের। সমস্ত ঘটনার সাথেই নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার লিঙ্ক আপ করা হচ্ছে। এর…

Avatar

HoopHaap Digital Media

নেটদুনিয়া থেকে টলিউড এবং রাজ্য-রাজনীতি, এই মুহূর্তে সর্বত্র বিচরণ নুসরত জাহান (nusrat jahan) ও তাঁর অনাগত সন্তানের খবরের। সমস্ত ঘটনার সাথেই নুসরত জাহানের অন্তঃসত্ত্বা হওয়ার লিঙ্ক আপ করা হচ্ছে। এর মধ্যেই নুসরতের বেবিবাম্পের ছবি ভাইরাল হওয়ায় নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে ট্রোল করার প্রবণতা। তার উপর নিখিল জৈন (Nikhil jain)-এর সাথে বিয়েকে ‘অবৈধ’ ঘোষণা করায় নুসরতের উপর মারাত্মক চটেছেন নেটিজেনরা। এবার নুসরতের প্রচার করা গর্ভনিরোধক পিলের বিজ্ঞাপন পড়ল চূড়ান্ত কটাক্ষের মুখে।

অন্তঃসত্ত্বা অবস্থায় নুসরত গর্ভনিরোধক পিলের বিজ্ঞাপন করায় অনেকে বলতে শুরু করেছেন, নুসরত এই পিল ব্যবহার করলে আজ তাঁর এই অবস্থা হতো না। এমনকি নুসরতের বিজ্ঞাপনের ট‍্যাগলাইন ‘তোমার লড়াই আমাদের শক্তি’ নিয়েও চলছে কুৎসিত ভাষায় আক্রমণ। নেটিজেনদের একাংশ বলছেন, এমন মেয়েকে দেশ থেকে বার করে দেওয়া উচিত।

নেটিজেনদের মধ্যে অনেকে বলছেন, নুসরত নিখিলের মতো একজন সরল ছেলেকে ফাঁসিয়ে টাকা-পয়সা হাতানোর পর এই বিয়েকে অস্বীকার করছেন। তাঁর কোনো লজ্জা নেই এবং তাঁকে কিছু বলার নেই, বলেছেন অনেকেই। বারবার নুসরতের উদ্দেশ্যে তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয় জানার জন্য প্রশ্ন করা হচ্ছে।

বিজেপি প্রার্থী ও অভিনেতা যশ দাশগুপ্ত (yash Dasgupta)-এর সন্তানই রয়েছে তৃণমূল সাংসদ ও অভিনেত্রী নুসরতের গর্ভে এমনটা ধরে নিয়ে নেটিজেনরা নুসরতের অনাগত সন্তানের নামকরণ করেছেন ‘বিজেমূল’। এমনকি নেটিজেনরা নুসরতকে বলেছেন, নুসরত মুসলিম এবং এখন তাঁকে তিন তালাক দিলেই তাঁর বিবাহ বিচ্ছেদ হবে না। একজন আবার ‘সফল লাভ জিহাদ’-এর জন‍্য শুভেচ্ছা জানিয়েছেন নুসরতকে। অনেকে বলছেন, নুসরত শ্রাবন্তী (Srabanti chatterjee)-কেও টেক্কা দিয়েছেন। অপরদিকে অনেকে বলছেন, এটা নুসরতের জীবন, তিনি কিভাবে তাঁর জীবন অতিবাহিত করবেন তা অন্য কেউ ঠিক করবেন না। কিন্তু প্রতিবারের মতো এবারেও নুসরত চুপ করেই থেকেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media