Bengali SerialHoop Plus

‘নায়িকা হতে আসিনি, অভিনেত্রী হতে এসেছি’, ট্রোলের প্রতিবাদে গর্জে উঠলেন শ্রুতি দাস

“নায়িকা হতে আসেননি, অথছ নায়িকা হওয়ার জন্য তো উঠে পরে লেগেছেন ,চ্যানেলের সঙ্গে জোট বেধে অন্য ক্যারেকটার কে উচ্ছন্নে পাঠাছেন৷ কি ভেবেছেন? মুখ বুজে মেনে নেবো?” এরই প্রতিবাদে গর্জে উঠলেন দেশের মাটি ধারাবাহিকের নোয়া ওরফে শ্রুতি দাস। ওই জনৈক মহিলাকে উত্তরে জানান, “স্টার জলসা হয় এই মহিলাকে স্ক্রিপ্ট রাইটার হতে দিন অথবা আমাকে তার এবং তার মতো লোকদের বিরুদ্ধে মামলা করতে হবে”।

থেমে থাকেননি স্বর্ণেন্দু সমাদ্দার। তিনিও প্রতিবাদ করলে শ্রুতি পরিস্কার বলেন, তুমি এখানে ঢুকই না, ওরা তোমার কথার মর্ম বুঝবেই না। শিক্ষা দীক্ষা লাগে, ওরা অশিক্ষিত, সারাজীবন তাইই থাকবে”. এদিন সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানিয়েছেন, “ওরে এদের কাছে কেস টা আঙ্গুর ফল টক”. ব্যাপারটা ঠিক কি?

আসলে দেশের মাটি নিয়ে অনেকের মত, রাজা মাম্পি আসল নায়ক নায়িকা। নোয়া কিয়ানকে নায়ক নায়িকা জুটি হিসেবে মানতেই চাইছেন না দর্শকরা। এর আগেও শ্রুতি বোঝাতে চেয়েছেন যে এই গল্পে সকলেই নায়ক নায়িকা। প্রত্যেকের গল্প বলা হয়েছে। কিন্তু, দর্শকরা নোয়াকে মানতেই পারছেন না।

এবারে, নোয়া ওরফে শ্রুতি দাস পরিস্কার জানিয়ে দিয়েছেন, “আমি নায়িকা হতে আসিনি,অভিনেত্রী হতে এসেছি যিনি/যারা আমায় যথাযথ চরিত্র দিয়েছেন আমি তাঁর/তাঁদের প্রতি কৃতজ্ঞ।” এছাড়াও, শ্রুতি দাস এও বলেছেন যে যারা ক্রমাগত নোয়া কে নায়িকা মানছি না মানব” মার্কা পোষ্টে আমার নিউজ ফিড নোংরা হচ্ছে। “বয়কট স্টার জলসা” “বয়কট দেশের মাটি ” এসব আমায় শুনিয়ে খুব একটা আশানুরূপ ফল পাবেন বলে মনে হয়না।

whatsapp logo