whatsapp channel

‘চোর’ তকমা পেলেন গুনগুন! শেষে চুরির দায়ে ধরা পড়লেন অভিনেত্রী তৃণা সাহা

তৃণা সাহা এখন শুধু পর্দার গুনগুন নয়, সে এক্কেবারে বাংলার দর্শকদের ঘরের মেয়ে। যারা ধারাবাহিক দেখার পোকা, তারা প্রায় সকলেই চেনেন তৃণা সাহাকে। কখনো সে গুনগুন হয়ে মানুষের মন জয়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

তৃণা সাহা এখন শুধু পর্দার গুনগুন নয়, সে এক্কেবারে বাংলার দর্শকদের ঘরের মেয়ে। যারা ধারাবাহিক দেখার পোকা, তারা প্রায় সকলেই চেনেন তৃণা সাহাকে। কখনো সে গুনগুন হয়ে মানুষের মন জয় করেছে তো কখনো খোকাবাবু’র তরী হয়ে মানুষের কাছে ফিরে এসেছেন। দর্শকরা তৃণাকে সবরকম ভাবেই মেনে নিয়েছেন।

Advertisements

বিয়েও করেছেন ছোটপর্দার হ্যান্ডসাম অভিনেতা নীল ভট্টাচার্যকে। দুজনেই এখন বাংলার হট কাপল। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী তৃণা। নীল রঙের গাউন পড়ে ছবি ক্লিক করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, you can rise up from anything and everything.

Advertisements

Advertisements

তাহলে চুরি কি করলেন তিনি? নেট নাগরিকরা বলছেন তৃণা নাকি চুরি করেছেন। চলুন দেখি কি চুরি করেছেন ছোট পর্দার মিষ্টি অভিনেত্রী।

Advertisements

সম্প্রতি বলিউডের অভিনেত্রী জ্যাকলিন একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে ক্যাপশন যা দিয়েছেন তাতে করে তৃণা ওই একই ক্যাপশন ব্যাবহার করেছেন তার সাম্প্রতিক ছবির উপর। তৃণার আর জ্যাকলিনের বলা কথা হুবহু এক। তাহলে কি তৃণা জ্যাকলিনের কনসেপ্ট চুরি করলেন? যদিও তৃণা তার এই চুরি প্রসঙ্গে কোনো কথাই বলেননি। তিনি দিব্যি ছবিটি সোশ্যাল মিডিয়ায় রেখে দিয়েছেন।

whatsapp logo
Advertisements
Avatar