Hoop PlusTollywood

Priyanka Sarkar: উন্মুক্ত কাঁধ, লিপস্টিকে রাঙানো ঠোঁট, খোলা পিঠে উষ্ণতা ছড়ালেন প্রিয়াঙ্কা

বহু বিতর্ক কাটিয়ে অবশেষে একমাত্র পুত্রসন্তান সহজ (Sahaj)-এর মুখের দিকে তাকিয়ে অবশেষে বিবাহ বিচ্ছেদের মামলা প্রত্যাহার করেছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) ও রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)। প্রিয়াঙ্কা অনেক আগেই মন দিয়েছিলেন নিজের কেরিয়ারে। বর্তমানে সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন প্রিয়াঙ্কা। সপ্তাহান্তে এসেও তার ব্যতিক্রম হল না। শুক্রবার প্রিয়াঙ্কা অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন তাঁর কিছু ছবি।

ইন্সটাগ্রামে প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক ও ব্রাউন রঙের কম্বিনেশনের একটি গাউন। গাউনটি সামান্য ঢিলেঢালা। সাটিনের তৈরি গাউনটি ওয়ান শোল্ডার। ওয়ান শোল্ডার গাউনের উপরের অংশের রঙ ফুশিয়া পিঙ্ক ও নিচের অংশ ব্রাউন রঙের। গাউনের একটি স্লিভ নুডল প‍্যাটার্নের। পিঠে কয়েকটি ফিতে দিয়ে সম্পূর্ণ গাউনটি বেঁধে রাখা হয়েছে। উজ্জ্বল মেকআপ করেছেন প্রিয়াঙ্কা। চোখে রয়েছে কালো আইলাইনারের টান। ঠোঁট রাঙিয়েছেন মভ রঙের গ্লসি লিপস্টিকে। চুলে বেঁধেছেন মেসি বান। কিছু ফ্রিঞ্জ ছড়িয়ে রয়েছে মুখের চারপাশে। গালে রয়েছে হাইলাইটারের ব্যবহার। বাঁ হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। পায়ে রয়েছে স্টোন স্টাডেড হাই হিল। ছবিগুলি প্রিয়াঙ্কার অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে।

সাম্প্রতিক কালে প্রিয়াঙ্কা অভিনীত ফিল্ম ‘আবার বিবাহ অভিযান’ রিলিজ করেছে। কিন্তু এই ফিল্মের বক্স অফিস রেকর্ড আশানুরূপ নয়। তবে প্রিয়াঙ্কা অভিনীত আরও একটি ফিল্ম ‘মানবজমিন’ বক্স অফিসে যথেষ্ট সফল হয়েছিল। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)।

আগামী দিনে প্রিয়াঙ্কার হাতে রয়েছে বেশ কিছু প্রোজেক্ট। এছাড়াও কয়েকটি ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন প্রিয়াঙ্কা।

whatsapp logo