whatsapp channel

Nabanita Das: বিবাহ বিচ্ছেদের মাঝেই নববধূর সাজে নবনীতা!

গত সপ্তাহে জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)-এর বিবাহ বিচ্ছেদের খবর আলোড়ন তৈরি করেছিল নেটদুনিয়ায়। জিতু তাঁদের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুলতে না চাইলেও তাঁর সহ-অভিনেত্রী শ্রাবন্তী…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত সপ্তাহে জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)-এর বিবাহ বিচ্ছেদের খবর আলোড়ন তৈরি করেছিল নেটদুনিয়ায়। জিতু তাঁদের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুলতে না চাইলেও তাঁর সহ-অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে দায়ী করা হচ্ছে এই ঘটনার জন্য। ফলে মুখ খুলতে বাধ্য হয়েছেন নবনীতা। তিনি জানিয়েছেন, তাঁর ও জিতুর বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত তাঁদের একান্ত নিজস্ব। অযথা শ্রাবন্তীকে দায়ী করা হচ্ছে বলে জানিয়েছেন নবনীতা। কিন্তু বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তের মাঝেই নবনীতা শেয়ার করেছেন নববধূর বেশে তাঁর একটি ছবি।

Advertisements

রবিবার ইন্সটাগ্রামে নবনীতা একটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁর পরনে রয়েছে বেনারসি। আটপৌরে ধরনে বেনারসি পরে মাথায় ঘোমটা দিয়েছেন নবনীতা। গলায় রয়েছে নেকপিস, নেকলেস ও সীতাহার। নাকে রয়েছে নথ। কানে ঝুমকো। দুই হাতে রয়েছে চুড়ি ও বালা। হাতের আঙুলে রয়েছে বিভিন্ন ডিজাইনের আংটি। কোমরে রয়েছে কোমরবন্ধ। উজ্জ্বল মেকআপ করেছেন নবনীতা। ঠোঁট রাঙিয়েছেন ডিপ লিপস্টিকে। কপালে রয়েছে টিপ। সপ্রতিভ নবনীতা ক্যামেরার দিকে তাকিয়ে ছবি তুলেছেন। ছবিটি সাদা-কালো। এই ছবি শেয়ার করে নবনীতা লিখেছেন, প্রত্যেক শাড়ি একটি গল্প বলে। তাঁর শাড়ির কাহিনী কি বোঝা যাচ্ছে বলে নেটিজেনদের দিকে প্রশ্ন ছুঁড়েছেন নবনীতা।

Advertisements

নেটিজেনদের একাংশের মতে, তাঁকে পুরানো জমানার জমিদার গিন্নীর মতো দেখতে লাগছে। অনেকে জিজ্ঞাসা করেছেন, এত সুন্দর ছবিটি নবনীতা কেন সাদা-কালো করেছেন! অনুরাগীদের একাংশের অনুরোধ, জিতু ও নবনীতা আলাদা না হয়ে তাঁদের সমস্যার সমাধান করে আবারও একসাথে থাকতে শুরু করুন।

Advertisements

দীর্ঘদিন পর আবার অভিনয়ে ফিরেছেন নবনীতা। বর্তমানে সান বাংলা চ্যানেলের ধারাবাহিক ‘বিয়ের ফুল’-এ অভিনয় করছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

whatsapp logo
Advertisements