BollywoodHoop Plus

Sunny Leone: পর্ণ তারকা হতে গেলে কি প্রয়োজন! উত্তর দিলেন সানি লিওনি

নিউ ইয়র্কের বাসিন্দা নিম্ন মধ্যবিত্ত পঞ্জাবি পরিবারের মেয়ে কারেনজিৎ কৌর (Karenjeet Kaur) অর্থাভাবেই একপ্রকার স্বেচ্ছায় বেছে নিয়েছিলেন পর্ণ ফিল্মের কাজ। কেরিয়ারের গোড়ার দিকে শুধুমাত্র মডেলিং করতেন তিনি। একসময় আমেরিকার বিখ্যাত অ্যাডাল্ট ম্যাগাজিন ‘পেন্টহাউস’ আয়োজিত সৌন্দর্য প্রতিযোগিতা ‘পেন্টহাউস পেট অফ দ্য ইয়ার’ জিতে এই ম্যাগাজিনের সাথে চুক্তিবদ্ধ হন সানি। ওই পত্রিকায় নিয়মিত তাঁর নগ্ন ছবি ছাপা হত। এরপর পর্ণ ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তিনি। রাতারাতি বিখ্যাত পর্ণ তারকা হয়ে উঠেছিলেন সানি। কিন্তু অকালেই তাঁর মা-বাবার প্রয়াণ ঘটে। প্রচুর অর্থ উপার্জন করলেও ব্যাহত হয়েছিল তাঁর সামাজিক সম্মান। ইতিমধ্যেই সানির কাছে এসে পৌঁছায় ‘বিগ বস’-এ অংশগ্রহণের আমন্ত্রণ।

এই শোয়ের মাধ্যমেই পাকাপাকি ভাবে ভারতে চলে আসেন সানি। তাঁর সাথে ভারতে আসেন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার (Daniel Weber)-ও। ‘বিগ বস’-এর ঘর থেকেই বলিউড যাত্রা শুরু হয় সানির। পর্ণ ইন্ডাস্ট্রি ছেড়ে দিতে চেয়েছিলেন তিনি। ‘বিগ বস’ ও বলিউড তাঁকে সেই সুযোগ করে দেয়। মহেশ ভাট (Mahesh Bhatt) নির্মিত ‘জিসম টু’-র মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন সানি। কিন্তু এখনও অবধি তাঁর নামের পাশে রয়েছে প্রাক্তন পর্ণ তারকার তকমা। ফলে কমেডির মাধ্যমে সানি বলিউডকে বিদ্রুপ করেছিলেন দুই বছর আগে।

সানি বরাবর বলেছেন, বলিউড সবসময়ই তাঁকে অ্যাডাল্ট চিত্রনাট্যে কাস্ট করে। এমনকি তাঁর জন্য নির্ধারিত থাকে কন্ডোম ব্র্যান্ডের বিজ্ঞাপন। কারণ বলিউডের চোখে তিনি এখনও একজন পর্ণ তারকা। ফলে দুই বছর আগে একটি স্ট্যান্ড-আপ কমেডি শোয়ে এসে বিদ্রুপাত্মক ভঙ্গিতে সানি বলেছিলেন, অনেকেই মনে করেন, পর্ণ ফিল্মে অভিনয় করতে খেলে ফর্সা রং ও উচ্চতার প্রয়োজন হয়। কিন্তু তা নয়, বরং প্রয়োজন হয় বিশেষ ধরনের দক্ষতার।

বর্তমানে সানি ও ড্যানিয়েলের একটি কন্যাসন্তান ও দুটি পুত্রসন্তান রয়েছে। সানি নিজেও আতঙ্কিত, যখন তাঁর সন্তানরা বড় হয়ে নেট সার্চ করে তাঁর বিগত কেরিয়ার সম্পর্কে জানবে, তখন তিনি কি করবেন?

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)