whatsapp channel

এই বয়সেই ঈর্ষনীয় প্রতিভা, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এর জন্য কত পারিশ্রমিক পান সুকৃত-অয়ন্যা!

দর্শকদের বিনোদনের জন্য বিভিন্ন চ্যানেলে সিরিয়ালের অভাব নেই। ছোটপর্দা এক বিস্তীর্ণ মাধ্যম। আট থেকে আশি, সব বয়সের অভিনেতা অভিনেত্রীরাই রয়েছেন এই মাধ্যমে। শিশু শিল্পীরাও কাজ করেন টেলিভিশন সিরিয়ালে। শিশু শিল্পীদের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

দর্শকদের বিনোদনের জন্য বিভিন্ন চ্যানেলে সিরিয়ালের অভাব নেই। ছোটপর্দা এক বিস্তীর্ণ মাধ্যম। আট থেকে আশি, সব বয়সের অভিনেতা অভিনেত্রীরাই রয়েছেন এই মাধ্যমে। শিশু শিল্পীরাও কাজ করেন টেলিভিশন সিরিয়ালে। শিশু শিল্পীদের জন্যই জনপ্রিয়তার চূড়ায় উঠেছে এমন সিরিয়ালের উদাহরণ বড় কম নেই। এই মুহূর্তে স্টার জলসার ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola O Sriman Prithviraj) এমনি একটি ধারাবাহিক। এই সিরিয়ালের নায়ক নায়িকার চরিত্রে থাকা কমলা এবং মানিক অর্থাৎ দুই শিশুশিল্পী দর্শকদের প্রিয় হয়ে উঠেছে প্রথম থেকেই।

Advertisements

সুকৃত সাহা এবং অয়ন্যা চট্টোপাধ্যায় অভিনয় করছেন এই এই সিরিয়ালের মুখ্য চরিত্রে। দুই খুদে অভিনেতা অভিনেত্রীর অভিনয় দক্ষতায় মুগ্ধ দর্শকরা। ভিন্ন ধরণের গল্পে, ভিন্ন ধরণের অভিনয় কৌশল খুব সহজেই রপ্ত করে নিয়েছেন দুজনে। এত কম বয়সেই তাঁদের এহেন প্রতিভা দেখে মুগ্ধ সিরিয়াল প্রেমীরা। কিন্তু এই সিরিয়ালে অভিনয়ের জন্য কত পারিশ্রমিক পান সুকৃত, অয়ন্যা সেটা কি জানেন?

Advertisements

এই বয়সেই ঈর্ষনীয় প্রতিভা, 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ'এর জন্য কত পারিশ্রমিক পান সুকৃত-অয়ন্যা!

Advertisements

চলতি বছরেরই মার্চ মাসে স্টার জলসায় পথচলা শুরু করেছিল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। মাত্র আট মাসেই শেষ করে দেওয়া হচ্ছে ধারাবাহিকের গল্প। স্বদেশী আন্দোলনের প্রেক্ষাপটে বোনা গল্প অচিরেই দর্শকদের মন টেনেছিল। আর পাঁচটি ধারাবাহিকের মতো এখানে কোনো কূটকাচালি, সাংসারিক ঝামেলা দেখানো হয়নি। কিন্তু তেমন টিআরপি না ওঠায় শেষমেষ ইতি টানা হচ্ছে সিরিয়ালের গল্পে। আগামী ১৯ নভেম্বর স্টার জলসা চ্যানেল থেকে বিদায় নেবে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। তার জায়গা নেবে নতুন সিরিয়াল ‘গীতা এলএলবি’।

Advertisements

উল্লেখ্য, অয়ন্যা এবং সুকৃত দুজনে কিন্তু আগে থেকেই অভিনয় জগতের বেশ পরিচিত মুখ। অয়ন্যাকে প্রথমে দেখা গিয়েছিল ‘করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়ালে ছোট্ট সারদা রূপে। তারপর বড়পর্দায় ‘মিনি’ ছবিতে অভিনয়ের পাশাপাশি ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’ সিরিয়ালেও অভিনয় করেছিলেন তিনি। অন্যদিকে সুকৃতকে দেখা গিয়েছে ‘শ্রীকান্ত’ ওয়েব সিরিজ থেকে। শোনা গিয়েছে, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ সিরিয়ালে অভিনয়ের জন্য নাকি আনুমানিক ৬০ হাজার টাকা করে পারিশ্রমিক পান সুকৃত এবং অয়ন্যা দুজনেই।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই