BollywoodHoop Plus

Jubin Nautiyal: গুরুতর আহত জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল, হল অস্ত্রোপচার

মারাত্মক দুর্ঘটনার কবলে সঙ্গীতশিল্পী জুবিন নটিয়াল (Jubin Nautiyal)। আজ সকালেই ভয়ঙ্কর বিপদের সম্মুখীন সঙ্গীতশিল্পী। সকালে সিঁড়ি থেকে পড়ে গিয়ে আহত হয়েছেন গায়ক জুবিন, এমনটাই জানা গেছে। শিল্পীর টিমের তরফে জানানো হয়েছে, সিঁড়ি থেকে পড়ে গিয়ে চোট লেগেছে কনুইয়ে। ভেঙেছে হাড়ও। আঘাত পেয়েছেন মাথায়।

বৃহস্পতিবার সকালে কী ঘটেছিল গায়ক জুবিনের সঙ্গে? জানা যাচ্ছে, আজ সকালে ঘুম থেকে উঠে সিঁড়ি থেকে নামার সময় একটি বিল্ডিংয়ের সিঁড়ি থেকে আচমকাই পড়ে যান জুবিন। তাঁর শরীরের একাধিক চোট লেগেছে বলে জানা গেছে। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সঙ্গে ছিলেন তার টিমের সদস্যরা। সবরকম শারীরিক পরীক্ষা করে চিকিৎসকরা দেখেন গায়কের ডান হাতের কনুই ভেঙেছে, পাঁজরে চিড় ধরেছে এবং মাথাতেও চোট রয়েছে। হাসপাতাল সূত্রে খবর, ইতিমধ্যেই জুবিনের ডান হাতে অস্ত্রোপচার হয়েছে। নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে এখন ভক্তকূলকে কোনও আপটেড দেননি জুবিন।

সূত্রের খবর, আপতত চিকিৎসরা তাঁকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। ডান হাতের ব্যবহার একেবারে নিষিদ্ধ আপাতত। বর্তমানে একবারে শায্যাশায়ী জুবিন। আর এই খবর চাউর হতেই জুবিন ভক্তদের মধ্যে বয়ে যায় দুঃসংবাদের ঢেউ। সোশ্যাল মিডিয়ায় সকলেই প্রিয় গায়কের সুস্থতা কামনা করছেন।

প্রসঙ্গত, বলিউডের বর্তমান প্লে-ব্যাক গায়কদের মধ্যে অন্যতম জুবিন নটিয়াল। ২০১১ সালে রিয়েলিটি শো ‘এক্স ফ্যাক্টর ইন্ডিয়া’-তে অডিশন দিয়েছিলেন জুবিন নটিয়াল। এই শো-তে শুরুতেই রিজেক্ট হন তিনি। তবে এরপর এ আর রহমানের (A R Rahman) পরামর্শ বদলে দিয়েছিল জুবিনের ভাগ্য। প্রথমবার ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে গান গেয়ে সামনে আসেন জুবিন। তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। ভক্তদের মনে বেশ জায়গা করে নিয়েছেন গায়ক।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা