whatsapp channel

বিয়ে নিয়ে তুমুল বিতর্ক, চুপিসারে কার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন প্রভুদেবা!

প্রভু দেবা এই নামটা এলে আগে মাথায় আসবে ভারতের ১ নম্বর কোরিওগ্রাফার যাকে আট থেকে আশি সকলেই চেনেন। কিন্তু এত জনপ্রিয় হওয়ার আগে তিনি শুধুমাত্র একজন গ্রুপ ডান্সার হিসেবে কাজ…

Avatar

HoopHaap Digital Media

প্রভু দেবা এই নামটা এলে আগে মাথায় আসবে ভারতের ১ নম্বর কোরিওগ্রাফার যাকে আট থেকে আশি সকলেই চেনেন। কিন্তু এত জনপ্রিয় হওয়ার আগে তিনি শুধুমাত্র একজন গ্রুপ ডান্সার হিসেবে কাজ শুরু করেন। তারপর নিজের কঠোর পরিশ্রমে গ্রুপ ডান্সার থেকে আস্তে আস্তে বিনোদন জগতে পা দেন। তারপর তো পরিশ্রম, নাচ আর নিজের প্রতিভা এবং নিষ্ঠার জোরে ভারত তথা আন্তর্জাতিক স্তরে এখন একজন নামি দামী কোরিওগ্রাফারদের মধ্যে একজন অনন্য।শুধু নাচ নয় বর্তমানে নিজে এখন অভিনয় করে বেশ প্রশংসনা করেছেন। এখন আবার সিনেমার পরিচালনাতেও নিজের প্রতিভা দেখিয়ে দর্শকের মন জয় করেছেন।

এত জনপ্রিয়তার পরেও এই কোরিওগ্রাফারকে জীবনে বহু চড়াই উৎরাই এর মধ্যে যেতে হয়েছে। জানেন কী, প্রথম স্ত্রীর সঙ্গে টানা ১৬ বছর সংসার করার পর সেই বিয়ে আর টেকেনি। ১৯৯৫ সালে ভালোবেসে রামলতাকে বিয়ে করেন এই কোরিওগ্রাফার। কিন্তু টানা ১৬ বছর টানা সংসার করার পর হয়ে যায় ডিভোর্স। এনারা ছিলেন ৩ ছেলে মেয়ের মা বাবা। ২০০৮ সালে অভিনেতার বড় ছেলে ক্যন্সারে। মস্তিষ্কের টিউমারে আক্রান্ত হয়ে প্রভুদেবার ছেলের মৃত্যু হয় চেন্নাইয়ের একটি হাসপাতালে। শোনা যায়, ছেলের মৃত্যু সহ্য করতে পারেনি দুজন। তারপর নিজেদের সম্পর্ক ইতি টানে।

তারপর ২০১০ সালে তিনি দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার প্রেমে পড়েন। তাঁর সঙ্গে সম্পর্কের জেরেই শেষ পর্যন্ত প্রভুদেবা-রামলতার বিচ্ছেদ হয়ে যায়। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদর পর নয়নতারার সঙ্গে পাকাপাকিভাবে লিভ ইনে থাকতে শুরু করেন প্রভুদেবা। সবই ঠিক চলছিল কিন্তু মন কষাকষি এই সম্পর্কে শুরু হয়। ২০১২ সালে আবার প্রভুর সঙ্গে সম্পর্কে ইতি টানার কথা জানান নয়নতারাও। তারপর প্রভু দেবা মনের দুঃখে মুম্বই চলে আসেন। ফের কাজে মন দেন।

তবে সিনেপাড়ায় শোনা যাচ্ছে, এবার নিজের ভাইঝির সাথেই প্রেমে মজেছেন। তার সাথেই নাকি এবার সাত পাকে বাধা পড়ছেন। দীর্ঘ ৯ বছর পর তাও আবার কে নিজের ভাইঝি। এই নিয়ে পরিচালক মশাইকে ট্রোলড হতে হয়। অবশেষে প্রভু দেবা নিজের বিয়েটা সেরেই নিলেন। কিন্তু সে কোনো আত্মীয় বা ভাইজি নন। একজন ফিজিওথেরাপিস্টের সাথে নিজের বিয়ে সাড়েন। এ

‌একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্র অনুযায়ী, বেশ কিছুমাস আগে অভিনেতা পিঠের ব্যথায় ভুগছিলেন। তারপর চিকিৎসকদের পরামর্শে একজন লেডি ফিজিয়োথেরাপিস্টের কাছে যেতে শুরু করেন তিনি। তাকে দেখেই প্রেমে পড়ে যান তারপর অল্পদিনের মধ্যেই তাঁদের মধ্যে প্রেম জমে যায় তাই আর দেরি না করে সেপ্টেম্বরে বিয়ে সেরে ফেলেন তাঁরা। নিজের পরিবারের সদস্যদের নিয়ে সাদামাটা ভাবেই মুম্বাইয়ের ‘গ্রীন একর্সে’ বিয়ে করলেন। এই বিয়েতে বলিউডে কেউ নিমন্ত্রিত ছিলেননা, এমনকি কাকে বিয়ে করলেন তার নাম ও ছবিও প্রকাশ্যে আনেননি প্রভু দেবা। অবশ্য এখন এই নবদম্পতি চেন্নাইতে সংসার করছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media